13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির সভায় লাশ উদ্ধারের ঘটনায় উদ্বেগ প্রকাশ ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ

admin
April 28, 2016 4:40 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মাসিক আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মানোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,  উপজেলা চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাস, সহকারি কমিশনার (ভুমি) শাহানাজ পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাসসহ ইউপি চেয়ারম্যানবৃন্দ।
সভায় সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সকলকে ধন্যবাদ জানানো হয়। অপরদিকে শহর থেকে স্কুল কলেজের শিক্ষার্থী অপহরণের পর লাশ উদ্ধার এবং মাদ্রাসা গুলিতে বহিরাগতদের দিয়ে ক্লাস নেয়া ও ছাত্র-ছাত্রীদের শিবিরে যোগদানের জন্য একটি মহল চক্রান্ত করে কাগজপত্রে স্বাক্ষর নেওয়ার বিষয়ে উদ্বেগ প্রকাশ করা হয়। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এম এ আরিফ সরকারকে নির্দেশ দেয়া হয়েছে।
এছাড়া শহরের মধ্যে যানজট নিরসনে প্রতিদিন সকাল ৮ থেকে রাত ৮ টা পর্যন্ত ভারী যানবাহন চলচল বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিরসনে পৌর কর্তৃপক্ষকে জানানোসহ হাইওয়ে রোডের পাশে বাস-ট্রাকসহ অন্যান্য যানবাহন দাঁড় করানো হলে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করার সিদ্ধান্ত নেয় আইন শৃংখলা কমিটি। এরপর উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা শুরু হয়।

http://www.anandalokfoundation.com/