13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা নির্বাচনের আমেজ বইছে গৌরনদীতে

Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরপরই উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণায় মাঠে নেমে পড়েছেন বরিশালের নগৌরনদী উপজেলার সম্ভাব্য প্রার্থীরা। ভোটারদের সমর্থন ও দোয়া কামনায় ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা।

তফসিল ঘোষণা না হলেও বসে নেই সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা। প্রার্থীদের নানা কৌশলে দৃশ্যমান প্রচার-প্রচারণা চলছে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত।

সম্ভাব্য প্রাথীরা প্রতিদিন বিভিন্ন গ্রাম ও উপজেলার গুরুত্বপূর্ণ বাজার গুলো চষে বেড়াচ্ছেন। গাছে গাছে শোভা পাচ্ছে পোষ্টার, ব্যানার ও বিলবোর্ড। তাদের প্রচার-প্রচারণায় উপজেলার সর্বত্র নির্বাচনী আমেজ বইতে শুরু করেছে। এছাড়াও প্রচারণার নতুন মাত্রা যোগ হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। প্রচারের নানা চিত্র এখন শোভা পাঁচ্ছে প্রার্থী ও তাদের সমর্থকদের ফেসবুক পেইজে। এ উপজেলায় একাধিক সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। এরমধ্যে প্রচার-প্রচারনার শীর্ষে রয়েছেন তৃনমূল রাজনীতি থেকে উঠে আসা সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও বর্তমান পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ মনির হোসেন মিয়া।

এছাড়াও প্রার্থী তালিকায় রয়েছেন বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান ফরহাদ মুন্সী সহ একাধিক প্রার্থীরা।

সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন মিয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষনা দিয়েছেন। সেই লক্ষে মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি গৌরনদীকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তাই আমার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ’র দিকনির্দেশনায় জনগণের কল্যাণে কাজ করতে চাই।

তিনি আরও বলেন, ব্যক্তি উদ্যোগে মানুষের কল্যাণে সব সময় কাজ করা যায়। তবে সার্বিক ভাবে সমাজের সেবা করতে হলে জনপ্রতিনিধি হওয়ার বিকল্প নাই। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রতিনিধি হওয়ার প্রত্যাশা নিয়ে এলাকায় কাজ করছি।

http://www.anandalokfoundation.com/