13yercelebration
ঢাকা

আজ ২৯ মে বুধবার আপনার রাশিফল ও গ্রহদোষ দূর করার উপায়

ডেস্ক
May 29, 2024 5:44 am
Link Copied!

আজ ২৯ মে বুধবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও গ্রহদোষ দূর করার উপায়।

মেষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করুন। এর ফলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। ব্যবসায়িক মিটিংয়ে আবেগপ্রবণ হয়ে কোনো কথা বলবেন না। আপনি আজ অবসর সময়ে কোনো পার্কে বেড়াতে যেতে পারেন। যদিও, সেখানে আপনার কারোর সাথে তর্কের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
গ্রহদোষ দূর করার উপায়ঃ  প্রেমের জীবন সুখকর করে তুলতে দুর্গা মন্দিরে প্রসাদ অর্পণ করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পরিবারের সদস্যদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। নতুন কোনো পরিকল্পনার মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। দীর্ঘদিন ধরে ফেলে রাখা কাজগুলিকে সঠিকভাবে সম্পন্ন করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে হনুমান চালিশা পাঠ করুন।

মিথুন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি পুরনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে রোদে লাল অথবা কমলা রঙের কাঁচের বোতলে পানীয় জল রেখে সেই জল পান করুন।

কর্কট রাশি: এই রাশিচক্রের ব্যবসায়ীদের তাঁদের পরিবারের সেইসব সদস্যদের কাছ থেকে দূরে থাকতে হবে যাঁরা অর্থ ধার নিয়ে আর তা ফেরত দেন না। মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির লক্ষ্যে স্কুল বা অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে অথবা অনাথ আশ্রমে বইপত্র দান করুন।

সিংহ রাশি: অতীতে নেওয়া কোনো ভুল সিদ্ধান্তের কারণে আজ আপনি হতাশ হয়ে পড়বেন। তবে, মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রেখে সামনের দিকে এগিয়ে যান। আপনার আজ বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। সন্তানদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবেন। কর্মক্ষেত্রে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। অর্ধাঙ্গিনীর কারণে আজ আপনার কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা বিঘ্নিত হলেও পরে আপনি উপলব্ধি করতে পারবেন যা হয়েছে তা ভালোর জন্যই হয়েছে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়িতে সূর্যালোক প্রবেশের ব্যবস্থা করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কথা বলবেন না। বাড়িতে চলা কোনো বিরোধের কারণে কর্মক্ষেত্রে আজ আপনার মেজাজ খিটখিটে হয়ে উঠবে। এই রাশির ব্যবসায়ীদের আজ প্রতিটি পদক্ষেপ অত্যন্ত সতর্কতার সাথে গ্রহণ করতে হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সাধু-সন্ত, শিক্ষক এবং গুরুদের হলুদ বা গেরুয়া রঙের বস্ত্র অর্পণ করুন।

তুলা রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে এবং আপনি একাকীত্ব থেকে মুক্তি পাবেন। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে আজ আপনার দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ আপনি নিজের জন্য কিছুটা অবসর সময় পাবেন।
গ্রহদোষ দূর করার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সন্ন্যাসীদের উদ্দেশ্যে খাদ্য অর্পণ করুন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। ভাই-বোনেরা আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। বন্ধুবান্ধবদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, তাঁদের সাথে আপনি কোনো ছুটির পরিকল্পনা করতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ ব্যবসায়িক ক্ষেত্রে অথবা কর্মজীবনে উন্নতির লক্ষ্যে রাত্রে একবাটি ভর্তি দুধে জল এবং চিনি মিশিয়ে সারারাত রাখুন ও পরের দিন সকালে বাড়ির সামনের গাছের শিকড়ে সেটি ঢেলে দিন।

ধনু রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, ঢাকা দেওয়া নেই এমন কোনো খাবার খাবেন না। এই রাশির বিবাহিত দম্পতিদের তাঁদের সন্তানদের পড়াশোনার জন্য বিপুল অর্থব্যয় করতে হবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। নতুন কোনো পারিবারিক দায়িত্বের কারণে আজ আপনার মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
গ্রহদোষ দূর করার উপায়ঃ শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য সূর্যোদয়ের সময়ে প্রাণায়ামের অভ্যাস করুন।

মকর রাশি: কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কোনো কাজে আজ আপনার কাছ থেকে ভাই-বোন পরামর্শ চাইতে পারেন। আপনি আজ কিছু ভালো সুযোগের সম্মুখীন হবেন। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগালে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো।
গ্রহদোষ দূর করার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ঠাকুর ঘরে চন্দ্র যন্ত্র স্থাপন করে পুজো করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি আজ কোনো মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ একজন আধ্যাত্মিক ব্যক্তির কাছ থেকে আশীর্বাদ পাবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
গ্রহদোষ দূর করার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে শরীরে বিভিন্ন রঙের দাগ রয়েছে এমন একটি কুকুরকে পোষ্য হিসেবে রাখুন।

মীন রাশি: আর্থিক লেনদেনগুলি আজ অত্যন্ত সতর্কতার সাথে সামলাতে হবে। আজ অযথা উত্তেজিত হয়ে পড়বেন না। নাহলে আপনার শরীর প্রভাবিত হবে। প্রিয়জনদের সাথে তর্ক হতে পারে এমন কোনো বিষয় আজ এড়িয়ে চলুন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। কোনো কাজে কঠোর পরিশ্রম এবং ধৈর্যের মাধ্যমে আজ আপনি কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো।
গ্রহদোষ দূর করার উপায়ঃ আর্থিক দিক থেকে অগ্রগতির লক্ষ্যে বৃহন্নলাদের অসম্মান করবেন না। কারণ, তাঁরা বুধের সাথে সম্পর্কিত।

http://www.anandalokfoundation.com/