13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২২ ফেব্রুয়ারি বৈদিক জ্যোতিষে রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
February 22, 2024 8:42 am
Link Copied!

আজ ২২ ফেব্রুয়ারি বৈদিক জ্যোতিষে ১২টি রাশির প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন প্রত্যেক রাশির আলাদা-আলাদা ফলাফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি খাওয়াদাওয়ার বিষয়ে আজ আপনাকে সতর্ক হতে হবে। শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য নিয়মিত ব্যায়াম করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। পরিবারের সদস্যদের প্রতি আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাবকে দূরে সরিয়ে রাখুন। নতুন কোনো উদ্যোগ দ্রুত শুরু করার পক্ষে এই সময়টি ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য গরু অথবা কুকুরকে খাবার দিন।

বৃষ রাশি: নিজে থেকে আজ কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটিকে সঠিকভাবে কাজে লাগান। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে অভাবী ব্যক্তিদের দু’মুঠো মুসুর ডাল লাল রঙের কাপড়ে বেঁধে দান করুন।

মিথুন রাশি: নতুন কিছু চুক্তির মাধ্যমে আজ আপনার আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা থাকলেও আপনি কাঙ্ক্ষিত অর্থ উপার্জন করতে পারবেন না। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনাকে আজ একজন আধ্যাত্মিক ব্যক্তি পথপ্রদর্শন করতে পারেন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে যেকোনো ভাবে হয় সোনা অথবা হলুদ সুতো পরিধান করুন।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। কোনো কাজে আজ আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আপনি আজ কোনো সমস্যার সম্মুখীন হলে পরিবারের সদস্যদের সাথে সেটি ভাগ করে নিতে পারেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। প্রেমের জন্য দিনটি অবশ্যই ভালো। নিজের অহংকারী মানসিকতাকে দূরে সরিয়ে রাখুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়িতে একটি ফলের গাছ লাগান।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। পাশাপাশি, শরীরকে সুস্থ রাখতে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনি আজ এমন একজন ব্যক্তির সম্মুখীন হবেন যিনি আপনাকে আপনার আর্থিক দিকটি শক্তিশালী করার ক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেবেন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আপনি আজ অবসর সময়ে মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বাড়ির উত্তরে বা উত্তর-পশ্চিম দিকে ফুল, মানি প্ল্যান্ট এবং অ্যাকোরিয়াম রাখুন।

কন্যা রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশগ্রহণ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ শরীরচর্চার প্রতি আকৃষ্ট হবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, কোনো কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি অবশ্যই ভালো। আপনি আজ অবসর সময়ে মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। বিবাহিত জীবনে আজ অবশ্যই কিছুটা সময় দিন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে সাদা রঙের পোশাক উপহার দিন।

তুলা রাশি: আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। আপনাকে আজ কোনো ক্ষেত্রে দ্রুত সিদ্ধান্ত নিতে হবে। আপনি যদি বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকেন সেক্ষেত্রে সেটি একটি ভালো দামে বিক্রি করা যেতে পারে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। প্রেমিক-প্রেমিকারা আজ তাঁদের পরিবারের প্রতি অত্যধিক সহানুভূতিশীল হবেন। আপনি আজ একটি নতুন বই কিনে দীর্ঘক্ষণ ধরে সেটি পড়তে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কাঁচা হলুদ এবং পাঁচটি অশ্বত্থ গাছের পাতা রাতে ঘুমোনোর সময়ে আপনার বালিশের তলায় রেখে দিন।

বৃশ্চিক রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় ব্যস্ত থাকতে পারেন। কোথাও বিনিয়োগের পক্ষে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আপনি যদি ভাবেন যে আজ অন্যদের সাহায্য ছাড়া কোনো গুরুত্বপূর্ণ কাজ করে ফেলবেন তাহলে সেটি আপনার ভুল ধারণা। কর্মক্ষেত্রে কোনো কাজ অসম্পূর্ণ রাখার কারণে আপনি আজ সমস্যার সম্মুখীন হতে পারেন। পাশাপাশি অবসর সময়েও আজ আপনাকে অফিসের কাজ করতে হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ফুলের টবে সবুজ রঙের পাথর রাখুন। পাশাপাশি একটি সবুজ রঙের বোতলে গাছ লাগান এবং বাথরুমে সবুজ টাইলস বসান।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ আপনার ভাইবোনদের সহায়তায় আর্থিক সুবিধা পাবেন। কোনো পারিবারিক অনুষ্ঠানের পক্ষে আজকের দিনটি অবশ্যই ভালো। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে এবং এর ফলে আপনি এগিয়ে যেতে পারবেন। আপনার কাছে থাকা অবসর সময়টিকে আজ সঠিকভাবে কাজে লাগান। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একমুখী রুদ্রাক্ষকে সাদা সুতোয় বেঁধে পরুন।

মকর রাশি: বাবা-মায়ের কাছে নিজের উচ্চাকাঙ্খা প্রকাশের ক্ষেত্রে আজকের দিনটি ভালো। পাশাপাশি, তাঁরা আপনাকে সাহায্য করবেন। আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে কোনো মামলায় জড়িত থাকলে আদালত আজ আপনার পক্ষেই রায় দেবে। যেটি আপনাকে আর্থিক দিক থেকে লাভবান করে তুলবে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। কর্মক্ষেত্রে আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে কেউ আপনার কোনো পরিকল্পনা ভেস্তে দিতে পারেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির জন্য সবুজ রঙের পোশাক পরিধান করুন।

কুম্ভ রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। বাড়ির পরিবেশে কোনো পরিবর্তন করার আগে আজ সবার সম্মতি পেয়েছেন কিনা সেই বিষয়টি মাথায় রাখুন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। কর্মক্ষেত্রে আজ আপনি প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে লাভবান হতে পারবেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে সর্বদা বাবার কথা মেনে চলুন।

মীন রাশি: কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আপনি আজ কোনো কাজে সাফল্যের সম্মুখীন হতে পারেন। যার ফলে আপনার পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসছেন তাঁরা অযথা ভয় পাবেন না। আপনাদের পরিশ্রম নিশ্চয়ই ইতিবাচক ফল প্রদান করবে। কোনো নতুন কাজ শুরু করার পূর্বে সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিম বা বট গাছের গোড়ায় দুধ ঢেলে সেই ভিজে মাটির তিলক কপালে পরুন।

http://www.anandalokfoundation.com/