13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৭ মার্চ রবিবার আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 17, 2024 6:54 am
Link Copied!

আজ ১৭ মার্চ রবিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: বন্ধু এবং আত্মীয়দের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনার ভদ্র ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। পাশাপাশি, আজ অনেকেই আপনার সামনে প্রশংসা করতে পারেন। এই রাশির পড়ুয়াদের অযথা সময় নষ্ট না করে পড়াশোনার প্রতি আরও বেশি সতর্ক হতে হবে। আপনি আজ কোনো ধর্মীয় কাজে ব্যস্ত থাকতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনার মনোমালিন্যের সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, তিনি আপনাকে আপনার অপ্রয়োজনীয় ব্যয় এবং অনিয়ন্ত্রিত জীবনযাপন সম্পর্কে সতর্ক করতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:   আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে কখনও ভ্রুণ হত্যা করবেন না বা কোনো গর্ভবতী মহিলার ক্ষতি করবেন না। এছাড়াও, এমন কোনো মহিলাকে সমস্যায় ফেলবেন না যিনি সদ্য সন্তানের জন্ম দিয়েছেন। মনে রাখবেন, বৃহস্পতি হল জীবনের প্রতীক। তাই, নতুন জীবন সৃষ্টির সম্ভাবনাকে সম্মান করুন।

বৃষ রাশি: বন্ধুদের সাথে আজ আপনার ভুল বোঝাবুঝি কিছু অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি করতে পারে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। আত্মীয়দের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। জীবনসঙ্গীর সাথে কিছুটা সময় অতিবাহিত করার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে হনুমান মন্দিরে তেল-সিঁদুর দান করুন।

মিথুন রাশি: আপনার ভদ্র ব্যবহার আজ সর্বত্র প্রশংসা পাবে। পাশাপাশি, আজ অনেকেই আপনার সামনে প্রশংসা করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ ঋণমুক্ত হতে পারবেন। আপনি যদি আজ কোনো পার্টির পরিকল্পনা করে থাকেন সেক্ষেত্রে সেখানে আপনার সবথেকে ভালো বন্ধুদের আমন্ত্রণ জানান। কারণ, তাঁরা কোনো কাজে আজ আপনাকে উৎসাহ প্রদান করবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি আজ কোথাও কেনাকাটা করতে গিয়ে অত্যন্ত ব্যস্ত হয়ে পড়বেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে আপনার দাদার কাছ থেকে আশীর্বাদ নিন।

কর্কট রাশি: আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বিষয়টি ভালোভাবে সামলে নেবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি কোনো পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবনকে সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে হলুদ রঙের ফুল উপহার দিন।

সিংহ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও বেড়াতে গিয়ে কিছু সুন্দর মুহূর্ত কাটাতে পারেন। অনুকূল গ্রহগুলি আজ আপনাকে সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। রাত্রে আজ আপনি একজন নিকটজনের সাথে ফোনে দীর্ঘক্ষণ কথা বলতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে নীল রঙের ফুল উপহার দিন।

কন্যা রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও অভিভাবকদের সহায়তার মাধ্যমে সেই সমস্যা থেকে মুক্ত হবেন। পাশাপাশি, আজ আপনি সমস্ত ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। অবসর সময়ে আজ আপনি একটি সিনেমা দেখতে পারেন। যদিও, ওই সিনেমাটি আপনার পছন্দ হবে না। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার জীবনসঙ্গী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে মিথ্যে কথা বলা থেকে বিরত থাকুন এবং অন্যকে সমস্যায় ফেলবেন না ও মিথ্যে সাক্ষ্য দেবেন না। পাশাপাশি নিজের চরিত্র কলঙ্কমুক্ত রাখুন।

তুলা রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। সন্তানদের সাথে আজকে কিছুটা সময় অতিবাহিত করুন। এই রাশির কিছুজনকে আজ জমি সংক্রান্ত বিষয়ে অর্থব্যয় করতে হতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ বাগানের কাজে কিছুটা সময় ব্যয় করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সরষের তেলে নিজের প্রতিচ্ছবি দেখে সেই তেল দিয়ে তৈরি আটার মিষ্টি পাখিদের খাওয়ান।

বৃশ্চিক রাশি: অন্যের সমালোচনা করে অযথা সময় নষ্ট করবেন না। আপনি আজ পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগানোর মাধ্যমে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ ভাই-বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা বা প্রতিযোগিতা দেখতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে তামার চুড়ি পরুন।

ধনু রাশি: শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো নতুন পারিবারিক দায়িত্বের কারণে আজ আপনার মানসিক উত্তেজনা বৃদ্ধি পাবে। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। জীবনসঙ্গীর সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে “ওম নমো ভাগবতে রুদ্রায়”-এই মন্ত্রটি সকাল ও সন্ধ্যায় ১১ বার পাঠ করুন।

মকর রাশি: শারীরিক দিক থেকে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, গ্রহ এবং নক্ষত্রের অনুকূল স্থানের কারণে আজ আপনি অর্থ উপার্জনের একাধিক সুযোগ পেয়ে যাবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভিতে বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রতিটি কাজে সফল হওয়ার জন্য আপনার মনের ওপরে নিয়ন্ত্রণ রাখুন এবং সমস্ত কাজ সততার সাথে করুন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং নিয়মিত শরীরচর্চা করার চেষ্টা করুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, আজ আপনি যথেষ্ট অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি আজ আত্মীয়দের বাড়িতে ছোট সফরে যেতে পারেন। যেটি আপনাকে আপনার দৈনিক ব্যস্ত কাজের সূচি থেকে মুক্তি দেবে। আজকে কোনো সঠিক কারণ ছাড়াই কিছুজনের সাথে আপনার তর্কের সম্ভাবনা রয়েছে। তবে, প্রতিটি ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন। আপনি আজ আপনার বাবার সাথে বন্ধুর মতো কথা বলবেন এবং আপনার কথা শুনে তিনি অত্যন্ত খুশিও হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে হনুমানজির উদ্দেশ্যে সিঁদুর অর্পণ করুন।

মীন রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজ নিজের মনের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারবেন। কোনো কাজে আপনি বন্ধুদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আপনার ভবিষ্যতের জন্য কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা করার ক্ষেত্রে এই দিনটি নিঃসন্দেহে ভালো। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে স্রোতযুক্ত জলে হলুদ নিক্ষেপ করুন।

http://www.anandalokfoundation.com/