13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১১ জুন(২৮ জ্যৈষ্ঠ) মঙ্গলবার দিনের শুরুতে রাশিফল ও গ্রহ দোষ দূর করার উপায়

ডেস্ক
June 11, 2024 6:38 am
Link Copied!

আজ ১১ জুন(২৮ জ্যৈষ্ঠ) মঙ্গলবার দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকার।

মেষ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। রক্তচাপের রোগীরা তাঁদের রক্তচাপ কমানোর লক্ষ্যে এবং কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার জন্য রেড ওয়াইনের সাহায্য নিতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের আজ অর্থ নিরাপদ জায়গায় সংরক্ষণ করতে হবে। নাহলে তা চুরির সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সাথে আজ আপনি কিছুটা সময় অতিবাহিত করবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ  প্রেমের জীবন সুখকর করে তুলতে একটি কমলা রঙের কাঁচের বোতলে জল ভরে রেখে তা পান করুন।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনার কোনো কাজ করে দেওয়ার জন্য অন্য কাউকে চাপ দেবেন না। আপনার মিশুকে মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত ঠান্ডা মাথায় করুন। আপনি যদি আজ কোথাও কেনাকাটা করতে যান সেক্ষেত্রে নিজের জন্য একটি সুন্দর পোশাক নির্বাচন করবেন। আজ আপনি আপনার অর্ধাঙ্গিনীকে ভুল বুঝতে পারেন। যার ফলে আপনার মন বিচলিত থাকবে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার আগে মিছরি এবং জল খেয়ে নিন।

মিথুন রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা করার আগে আজ অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করুন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য কোনো পবিত্র স্থানে গিয়ে সবুজ রঙের নারকেল দান করুন।

কর্কট রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ কোনো শারীরিক যন্ত্রণার সম্মুখীন হতে পারেন। আজ আপনার ব্যক্তিগত ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ উন্নতি হবে। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনি লাভবান হবেন। ভবিষ্যৎ পরিকল্পনাগুলিকে আজ ভালোভাবে মূল্যায়ন করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে হনুমান মন্দিরে জেসমিন তেল এবং সিঁদুর অর্পণ করুন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। বাড়িতে কোনো পরিবর্তন করার আগে আজ সবার সম্মতি নিন। পরিবারের সদস্যদের সাথে আজকে ঠান্ডা মাথায় কথা বলুন। অবসর সময়ে আজ আপনি একটি সিনেমা দেখতে পারেন। যেটি আপনার পছন্দ হবে না। বিবাহিত জীবন সুখের হবে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য বাড়িতে রুপোর ফুলদানিতে সাদা রঙের ফুল রাখুন।

কন্যা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনি আজ অর্ধাঙ্গিনীর সাথে কোনো গুরুত্বপূর্ণ জিনিস কিনতে যেতে পারেন। যার ফলে আপনার আর্থিক পরিস্থিতি টানটান হয়ে উঠবে। আবেগপ্রবণ হয়ে আজ কাউকে কিছু বলবেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অভাবী শিশুদের ব্যাটারি চালিত খেলনা গাড়ি এবং পুতুল উপহার দিন।

তুলা রাশি: যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে ছিলেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। শারীরিক দিক থেকে আজ আপনি সুস্থ থাকবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আপনার কাছে আর কিছুটা অবসর সময় থাকলেও আপনি সেটি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ কর্মক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে বাড়িতে নোংরা জল জমা হতে দেবেন না।

বৃশ্চিক রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। আজ আপনার কোনো নিকটজনের সাথে তর্ক হতে পারে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। ব্যবসায়িক ক্ষেত্রে কোনো পদক্ষেপ গ্রহণ করার আগে আবেগপ্রবণ হয়ে পড়বেন না। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ কর্মক্ষেত্র দ্রুত উন্নতির লক্ষ্যে ভোরবেলায় সূর্যোদয়ের সময়ে ১১ বার গায়ত্রী মন্ত্র জপ করুন।

ধনু রাশি: আপনি যদি অর্থ-সংক্রান্ত কোনো মামলায় জড়িত থাকেন সেক্ষেত্রে আদালত আজ আপনার পক্ষেই রায়দান করবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। বাড়িতে আজ অতিথিদের আগমন ঘটতে পারে। তাঁদের সাথে আপনি দুর্দান্ত সময় অতিবাহিত করবেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে আসতে পারে। বিবাহিত জীবন সুখের হবে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে একটি অকার্যকর মুদ্রাকে স্রোতযুক্ত জলে নিক্ষেপ করুন।

মকর রাশি: আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। আপনি আজ খুব সহজে কিছু নতুন জিনিস শিখতে পারবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ভালোবাসার মানুষটির সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি খুব একটা খারাপ কাটবেনা।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ শারীরিক দিক থেকে সুস্থতা থাকার লক্ষ্যে “ওম বুং বুধায়ে নমঃ”-এই মন্ত্রটি দিনে দু’বার ১১ বার করে জপ করুন।

কুম্ভ রাশি: পরিবারের হিতসাধনে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি আজ কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। তাড়াহুড়ো করে আজ কোথাও বিনিয়োগ করবেন না। কোনো কাজে আজ আপনি একজন বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে আপনার করা কোনো কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে নিতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে দই এবং মধু দান করুন এবং নিজেও সেবন করুন।

মীন রাশি: ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আপনি আজ আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্ব উন্নত করার জন্য যথেষ্ট সময় পাবেন। প্রেমের জীবনে তাড়াহুড়ো করে কোনো পদক্ষেপ গ্রহণ করবেন না। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ নিজের জন্য কিছুটা সময় বের করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
রাশি অনুসারে গ্রহ দোষ প্রতিকারঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে ভগবান গনেশের মন্দিরে সবুজ কলাই দ্বারা তৈরি লাড্ডু বা মিষ্টি অর্পণ করুন এবং বাচ্চাদের মধ্যে বিতরণ করুন।

http://www.anandalokfoundation.com/