13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বৃহস্পতিবার(২১ মার্চ) আপনার রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়

ডেস্ক
March 21, 2024 6:49 am
Link Copied!

আজ বৃহস্পতিবার(২১ মার্চ) আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। বিনিয়োগের বিষয়ে এবং আপনার ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে আজ গোপনীয়তা বজায় রাখুন। পরিবারের সদস্যদের সাথে দিনটি দুর্দান্তভাবে কাটবে। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। পরিবারের একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। সামগ্রিকভাবে দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। জীবনসঙ্গীর সাথে ভালোভাবে সময় অতিবাহিত হয়।
ভাগ্য সঙ্গে রাখার উপায়:  আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে হাসপাতালে থাকা রোগীদের সাহায্য এবং সেবা করুন।

বৃষ রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বন্ধুবান্ধবদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। তবে, আজ সতর্কতার সাথে অর্থব্যয় করুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। নাহলে আপনার কোনো মূল্যবান জিনিস চুরি হতে পারে। আপনার ধারালো পর্যবেক্ষণ ক্ষমতা আজ অন্যদের থেকে আপনাকে এগিয়ে রাখবে। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে বিদ্বান এবং বুদ্ধিমান ব্যক্তিদের সম্মান ও শ্রদ্ধা করুন।

মিথুন রাশি: আপনি আজ খেলাধূলার মাধ্যমে অনেকটা সময় অতিবাহিত করবেন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন না করায় হতাশ হতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে বিনিয়োগ করুন। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে আজ প্রতিটি দিক ভালোভাবে বিবেচনা করুন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পরিবারের সদস্যদের মধ্যে আন্তরিকতা বৃদ্ধির জন্য গরুকে খাবার খেতে দিন।

কর্কট রাশি: বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা খারাপ নয়। আপনার রসিক মনোভাব খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি যদি মনে করেন যে অন্যদের সহায়তা ছাড়াই আজ কোনো গুরুত্বপূর্ণ কাজ করে ফেলবেন তাহলে সেটি আপনার ভুল ধারণা। কোথাও সফর করার ক্ষেত্রে এই দিনটি ভালো নয়। তাই, এদিক থেকে সতর্ক থাকুন। প্রেমের জীবনে আজ কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। বিবাহিত জীবনে কিছুটা সময় দিন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মক্ষেত্রে এবং ব্যবসায়ে উন্নতির জন্য আপনার পকেটে বা মানিব্যাগে একটি কালো এবং সাদা রঙের কাপড়ের টুকরো রাখুন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন না। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। এছাড়াও, ধূমপানের বদভ্যাস পরিত্যাগ করুন। অন্যদের প্রয়োজনের প্রতি আজ আপনি মনোনিবেশ করতে পারেন। শিশুদের আজ আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। নিজের কাজের ব্যাপারে আজ মনোযোগী হন। আবেগপ্রবণ হয়ে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। কোনো কাজে আজ আপনি অর্ধাঙ্গিনীর কাছ থেকে সাহায্য পেতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি অশ্বত্থ গাছের তলায় দাঁড়িয়ে তার গোড়ায় লোহার পাত্র থেকে জল, চিনি, ঘি এবং দুধের মিশ্রণ ঢালুন।

কন্যা রাশি: আপনার রসিক মনোভাব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। আপনি আজকে এমন একটা জিনিস কিনতে পারেন যেটির দাম ভবিষ্যতে বৃদ্ধি পেতে পারে। আজ আপনি কোনো খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। কোনো আধ্যাত্মিক ব্যক্তি অথবা বয়স্ক কেউ আজ আপনার পথপ্রদর্শক হয়ে উঠবেন। ভালোবাসার মানুষটি আজ আপনার কাছ থেকে কিছু চাইলেও আপনি সেটি পূরণ করতে সক্ষম হবেন না। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে বাড়িতে যথেষ্ট পরিমাণে হাওয়া ঢোকার ব্যবস্থা করুন।

তুলা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আপনি আজ বাড়ির কোনো কাজ সম্পন্ন করে একটি সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। কর্মক্ষেত্রে দ্রুত কাজ শেষ করার মাধ্যমে আজ আপনি তাড়াতাড়ি বাড়িতে পৌঁছে নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি পার্কে বেড়াতে যাওযার পরিকল্পনা করলেও সেখানে কোনো একজনের সাথে আপনার তর্কের সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে ১০৮ দিন ধরে বাড়িতে গঙ্গাজল ছড়ান।

বৃশ্চিক রাশি: আপনার চারপাশে আজ কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। কারণ, আজ আপনার কোনো অস্থাবর সম্পত্তি চুরির সম্ভাবনা রয়েছে। আপনি আজ বাড়ির চারপাশে কিছু ছোটখাটো পরিবর্তন করতে পারেন। কর্মক্ষেত্রে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করবেন। বাড়িতে আজ আপনি হঠাৎই এমন একটি পুরোনো জিনিস খুঁজে পেতে পারেন যেটি আপনার ছোটবেলার কথা মনে করিয়ে দেবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে সকালে ঘুম থেকে উঠে “ওম হুম হনুমতে নমঃ”-এই মন্ত্রটি ১১ বার উচ্চারণ করুন।

ধনু রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ কাটবে না। অন্যদের সাথে নিজের খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ আপনার স্বাস্থ্যের বিকাশ করতে পারে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। ভালোবাসার মানুষটির সাথে আজ দেখা করতে যাওয়ার কথা থাকলেও কোনো কারণবশত তা সম্ভব হবে না। আপনি আজ কোনো সৃজনশীল কাজে ব্যস্ত থাকতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য গরু অথবা কুকুরকে খেতে দিন।

মকর রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। আপনার সৃজনশীল দক্ষতা আজ প্রচুর প্রশংসা পাবে এবং আপনি একটি অপ্রত্যাশিত পুরস্কার পেতে পারেন। প্রেমের জীবন নিঃসন্দেহে সুখের হবে। কিছুটা সময় বের করে আজ আপনি আপনার ঘাটতিগুলি পূরণ করার চেষ্টা করুন। এর ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবনে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: আর্থিক দিক থেকে উন্নতির জন্য এবং বুধের সুপ্রভাব বৃদ্ধির লক্ষ্যে ব্রোঞ্জ দান করুন।

কুম্ভ রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং আপনার ওজনের ওপর নজর রাখুন। অতিরিক্ত খাওয়াদাওয়া থেকে আপনাকে বিরত থাকতে হবে। আপনি আজ আপনার পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে অর্থ সঞ্চয় এবং আর্থিক লেনদেন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। যেগুলি আপনাকে লাভবান করে তুলবে। আপনি আজ সেইসব আত্মীয়দেরকে কৃতজ্ঞতা জানাতে পারেন যাঁরা বিপদের সময়ে আপনার পাশে ছিলেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আপনি আজ রাত্রিবেলায় বাড়ির ছাদে অথবা কোনো পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য মদ্যপান এবং অন্যান্য আমিষ খাবার খাওয়া থেকে বিরত থাকুন।

মীন রাশি: অতিরিক্ত অর্থ আজ এমন জায়গায় সঞ্চয় করুন যেখান থেকে আপনি প্রয়োজনের সময়ে তা পেতে পারেন। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান এবং নিজের মধ্যে থাকা অভাবগুলি পূরণের চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। আপনি মন ভালো রাখার জন্য একাকী সেই সময়টি কাটাতে পারেন। ভুল বোঝাবুঝির পর্বের পরে অর্ধাঙ্গিনীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পূর্ব দিকে মুখ করে খাবার খান।

http://www.anandalokfoundation.com/