13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বুধবার(১২ জুন) আপনার রাশিফলে কী রয়েছে

ডেস্ক
June 12, 2024 7:06 am
Link Copied!

আজ বুধবার(১২ জুন) আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। জেনে নিন প্রত্যেক রাশিফল ও ভাগ্য সঙ্গে রাখার উপায়।

মেষ রাশি: এই রাশির ক্ষুদ্র ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কারণ, তাঁরা কোনো ক্ষতির সম্মুখীন হতে পারেন। যদিও, পরবর্তীকালে সঠিক পরিশ্রমের মাধ্যমে তাঁরা এই ক্ষতি থেকে বেরিয়ে আসতে পারবেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোথাও অর্থ বিনিয়োগের মাধ্যমে আপনি আজ আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটানোর চেষ্টা করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ  ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির লক্ষ্যে অভাবী কন্যা সন্তানদের উদ্দেশ্যে দুধের প্যাকেট দান করুন।

বৃষ রাশি: আপনি আজ কর্মক্ষেত্রে দ্রুত কাজ শেষ করে তাড়াতাড়ি বেরিয়ে নিজের পছন্দমতো সময় অতিবাহিত করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে অত্যন্ত খুশি হবেন। কোনো নতুন পরিকল্পনা বাস্তবায়নের পক্ষে আজকের দিনটি ভালো। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করবে। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সাদা রঙের মিষ্টি দান করুন এবং নিজেও খান।

মিথুন রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। পাশাপাশি, বন্ধুদের সাথে আজ আপনি কোনো খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। পরিবারের সদস্যদের সাথে অবশ্যই কিছুটা সময় কাটান। কর্মক্ষেত্রের প্রতিটি কাজ সর্তকতার সাথে করুন। বিবাহিত জীবনে কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ কেরিয়ারে এবং পেশাগত জীবনে উন্নতির লক্ষ্যে ভগবান গণেশের মন্দিরে গিয়ে আশীর্বাদ গ্রহণ করুন।

কর্কট রাশি: কোনো নতুন আর্থিক পরিকল্পনা আজ সঠিকভাবে সম্পন্ন হবে। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হতে পারবেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে সব সময় নিজের কাছে ভগবান গণেশের ছবি রাখুন।

সিংহ রাশি: আপনি আজ কোনো দান-ধ্যানে যুক্ত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের মাধ্যমে আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। যার ফলে তাঁরা অত্যন্ত গর্বিত হবেন। কর্মক্ষেত্রে আজ আপনার চারপাশে কি কি ঘটছে সেদিকে সতর্ক থাকুন। নাহলে কেউ আপনার কোনো গুরুত্বপূর্ণ পরিকল্পনা ভেস্তে দিতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন।

কন্যা রাশি: বাড়িতে আজ হঠাৎ করেই একজন অতিথির আগমন ঘটতে পারে। যার ফলে আপনার অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। গর্ভবতী মহিলাদের আজ হাঁটাচলার সময়ে অত্যন্ত সতর্ক থাকতে হবে। এই রাশির কিছু অভিভাবক তাঁদের সন্তানদের পড়াশোনার পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকার কারণে রেগে যেতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রের প্রতিটি কাজ মাথা ঠান্ডা রেখে করুন। আপনার আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকলে গুরুত্বপূর্ণ নথিগুলি নিয়েছেন কিনা তা ভালোভাবে দেখে নিন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাড়ির মাঝখানের অংশটিকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন।

তুলা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং অতিরিক্ত খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনা এবং নিজেদের ভবিষ্যৎ পরিকল্পনায় মনোযোগী হতে হবে। প্রেমের জীবনের ছোটখাটো সমস্যাকে আজ ভুলে থাকুন। আপনার কাছে আজ অর্থ উপার্জনের জন্য কিছু নতুন সুযোগ আসতে পারে। সেগুলিকে সঠিকভাবে কাজে লাগান। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে অনন্তমূলের শিকড় লাল কাপড়ে বেঁধে নিজের কাছে রাখুন।

বৃশ্চিক রাশি: গাড়ি চালানোর সময়ে আজ আপনাকে অত্যন্ত সতর্ক থাকতে হবে। বিশেষ করে, রাস্তার বাঁকগুলিতে অবশ্যই সচেতন থাকুন। কোথাও অর্থ বিনিয়োগের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। যাঁরা সৃজনশীল কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। পাশাপাশি, তাঁরা আজ কিছু বিশেষ সুযোগ পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “পলাশপুষ্পসংহাসম, তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথামকাম ঘোড়াম, তাম কেতুম প্রানামাম্যাহাম”-এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

ধনু রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আপনি যদি কোনো ঋণ নেওয়ার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করে থাকেন সেক্ষেত্রে আজ সেটি আপনি পেতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। আজ নিজে থেকে কোনো বিতর্কে জড়িয়ে পড়বেন না। আপনার আজ কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যেটি থেকে আপনি লাভবান হতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে কালো রঙের গরুকে যত্নে রাখুন এবং সেটিকে খেতে দিন।

মকর রাশি: আপনার কোনো বহু প্রতীক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কোনো পারিবারিক বিষয়ে আজ আপনি উত্তেজিত হয়ে পড়তে পারেন। কর্মক্ষেত্রে কোনো কাজ অসম্পূর্ণ রাখার কারণে আজ আপনি ব্যস্ত হয়ে পড়বেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। বিবাহিত জীবন সুখের হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে ছোলা বিতরণ করুন।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোনো কাজে আজ আপনি আত্মীয়দের কাছ থেকে সমর্থন পেতে পারেন। ভালোবাসার মানুষটির সাথে দেখা করতে যাওয়ার সময়ে এমন কিছু করবেন না যেটি বিতর্কের উদ্রেক করে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি একাকী অতিবাহিত করতে পছন্দ করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুখকর করে তুলতে লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়ে ভগবানকে দর্শন করুন এবং প্রসাদ অর্পণ করুন।

মীন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পাশাপাশি, আজ আপনি কোনো খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন। অতিরিক্ত অর্থ আজ জমি বা বাড়ি কেনার কাজে ব্যবহার করুন। আত্মীয় এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনে কোনো সমস্যা তৈরি করতে চাইলেও আপনি এবং আপনার অর্ধাঙ্গিনী বিষয়টি ভালোভাবে সামলে নেবেন।
ভাগ্য সঙ্গে রাখার উপায়ঃ প্রেমের জীবন সুমধুর করে তুলতে ভগবান বিষ্ণুর আরাধনা করুন।

http://www.anandalokfoundation.com/