13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হাজারো মানুষের ভালবাসা ও সংবর্ধনায় সিক্ত নবনির্বাচিত সাধন চন্দ্র মজুমদার এমপি

Link Copied!

হাজারো মানুষের ভালবাসা ও সংবর্ধনার জোয়ারে ভাসছে নওগাঁ-১আসনের নৌকার ৪বারের নির্বাচিত সংসদ সদস্য ও সফল খাদ্যমন্ত্রী বীর মুক্তি যোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

৭ জানুয়ারী অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীক সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলায় তিনি তার নির্বাচনী আসনে নৌকা প্রতীকে পান ১লক্ষ ৮৬হাজার ৯শ ভোট তার নিকটতম প্রতিদন্দ্বী সতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান তোতা ট্রাক প্রতীকে পান ৭৬হাজার ৭শ ২৯ ভোট।

এ উপলক্ষে সোমবার বিকেল সাড়ে ৪ টায় সাপাহার জিরো পয়েন্ট স্বাধীনতার মুক্ত মঞ্চে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠিত এক গণসংবর্ধনা সভায় তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে হাজার হাজার মানুষ ফুলের তোড়া ও ফুলের মালা দিয়ে নব নির্বাচিত এমপি মহোদয়কে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সংবর্ধনা শেষে নব নির্বাচিত সফল খাদ্যমন্ত্রী বীর মুক্তি যোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেন জাতীর পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়াকে তরান্বিত করতে ও দেশের সংবিধানকে সমন্নত রাখার জন্য দেশী বিদেশী শক্তি ও তাদের কুচক্রকে উপেক্ষা করে ঐতিহাসিক ৭ জানুয়ারী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত করেছে।

এই ঐতিহাসিক নির্বাচনে তিন উপজেলার মানুষ সর্বচ্চ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জয়যুক্ত করেছেন এই জয় আমার নয় এই জয় আমার এই তিন উপজেলাবাসীর জন্য আমি উৎসর্গ করলাম। সংক্ষিপ্ত বক্তব্যে শিরন্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দীন ও পাতাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলাম প্রমুখ বক্তব্য প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ওমর আলী সহ আরো অনেকে।

http://www.anandalokfoundation.com/