13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চুরি করা হীরা ও স্বর্ণালংকার বিক্রি করতে এসে কাজের মহিলা

Link Copied!

ফরিদপুর জেলা শহরের একটি বাসা থেকে  হীরা ও স্বর্ণালংকার চুরি করে তা বিক্রি করতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন রেনু আক্তার (৩৬) নামে এক গৃহপরিচারিকা।

বুধবার (৩০ নভেম্বর) ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, রেনু আক্তারকে আটকের পর তার বাসায় অভিযান চালানো হয়। এসময় তার ভাড়া বাসার মধ্যে মাটিতে গর্ত করে লুকিয়ে রাখা অবস্থায় স্বর্ণালংকার ও হীরা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৮ লাখ ১৩ হাজার টাকা।

আটক রেনু আক্তার সদরের কমলাপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। তার স্বামীর নাম লিটন শেখ।

জানা যায়, মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকালে শহরের নিলটুলী এলাকার স্বর্ণকার পট্টির একটি দোকানে চুরির মালামাল বিক্রি করতে আসলে তাকে আটক করে পুলিশ।জেলা শহরের কমলাপুর এলাকার বাসিন্দা আব্দুস সালাম খলিফার বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন রেনু আক্তার। গত ২৭ নভেম্বর বাসায় কেউ না থাকার সুযোগে রেনু আক্তার ওই বাসার আলমারি ভেঙে হিরাসহ দামি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যান। এরপর থেকে রেনু আক্তার ছিলেন লাপাত্তা।

পরে এ ঘটনায় আব্দুস সালাম খলিফার স্ত্রী পলি আক্তার ফরিদপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার এসআই শ্রীবাস গাইন বলেন, মঙ্গলবার  বিকেলে শহরের স্বর্ণকারপট্টির নয়ন জুয়েলার্সে ওই চুরির মালামাল বিক্রি করতে আসেন রেনু আক্তার। তখন ওই জুয়েলার্স মালিকের সন্দেহ হলে তিনি থানায় ফোন দেন। এরপর থানা থেকে গিয়ে রেনু আক্তারকে স্বর্ণালংকারসহ আটক করি আমি।তিনি আরো বলেন, চুরি করা স্বর্ণালংকার ও হিরা আরও কোথাও রাখা আছে কি-না, সে বিষয়ে রেনু আক্তারকে আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

http://www.anandalokfoundation.com/