13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে মাতৃভাষা দিবস উপলক্ষে দরিদ্র শিক্ষার্থীদের স্কুল ব্যাগ বিতরণ

Ovi Pandey
February 21, 2020 9:35 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ কালীগঞ্জের ফয়লায় আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহিদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

আজ শুক্রবার ২ ফেব্রুয়ারি বিকাল ৫টায় কালীগঞ্জ ফয়লা মাস্টারপাড়ার অনলাইন ভিত্তিক ফেসবুক গ্রুপ ”সুখে দুঃখে মাস্টারপাড়া-বাসী” এর উদ্দ্যেগে এ কার্যক্রমের আয়োজন করা হয়। ১৯৫২ সালের ভাষা আন্দোলন ও ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা করা হয়। এছাড়াও ম্স্টাারপাড়ার অতি দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রুপের প্রতিষ্ঠাতা রাজু আহম্মেদ ও অন্যান্য মর্ডারেটর ও সদস্য জুয়েল,প্রভাত, জয়, শেখ সৌরভ, সোহাগ,রাতুল, শাকিল, রিংকন,শাহজালাল,টুটুল,অভি,নিলয়, সোবহান, বিপ্লব,আকাশসহ আরো অনেকে। অনুষ্ঠানে বক্তারা বলেন” বাংলা ভাষা আমাদের একটি অন্যতম অর্জন। ভাষার মান সমুন্নত রাখতে সবাইকে সচেষ্ট থাকতে হবে।

এছাড়াও মাস্টারপাড়ায় যে সকল সদস্যদের সহযোগীতায় এমন একটা অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব হয়েছে গ্রুপের পক্ষ থেকে তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়। পরবর্তীতে এর চেয়ে আরও ভাল কিছু করা এবং আগামীতে আরো ভাল কার্যক্রমে সবাইকে পাশে পাবার ব্যাপারে তাঁরা আশা প্রকাশ করেছে। দোয়ায় মহান আল্লাহ তায়ালার কাছে ভাষা শহিদদের আত্মার মাগফিরাত কমনা করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা ওমর ফারুক।

http://www.anandalokfoundation.com/