13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় ভাইয়ের হাতে ভাই খুন

admin
September 19, 2018 10:28 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুরের সালথায় পৈতৃক সম্পত্তির উপর তালগাছ কাটা নিয়ে বড় ভাই কবির মাতুব্বারের হাতে ছোট ভাই ওলিয়ার মাতুব্বর(৫০) খুন হয়েছে। বুধবার সকাল ৯টার দিকে উপজেলার আটঘর ইউনিয়নের পশ্চিম বিভাগদি গ্রামে এ ঘটনা ঘটে। দুই ভাই ঐ গ্রামের মৃত এলেম মাতুব্বরের ছেলে। সালথা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকাল আনুমানিক ৯টার দিকে বিভাগদি গ্রামের কবির মাতুব্বার ও তার ছোট ভাই ওলিয়ার মাতুব্বারের মধ্যে একটি তাল গাছ কাটা নিয়ে মারামারি হয়। এসময় বড় ভাই কবির মাতুব্বর ও তার ছেলে মুজাহিদ মাতুব্বার ওলিয়ার মাতুব্বরের মাথায় আঘাত করলে মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় ওলিয়ার মাতুব্বরকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করেন। ঢাকা নেওয়ার পথে বিকাল আনুমানিক সাড়ে ৩টার দিকে সে পথে মধ্যে মারা যায় বলে স্থানীয়রা জানান। নিহতের ছেলে রাকিব কাতার প্রবাসী ও মেয়ে তামান্না আক্তার কলেজে লেখা-পড়া করে। স্ত্রী সাহিদা বেগমকে নিয়ে ওলিয়ার বাড়িতে থাকতেন।

সালথা থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসেন খান স্থানীয়দের বরাত দিয়ে বলেন, বাড়ির উপর একটি তাল গাছ কাটা নিয়ে বড় ভাই ও ভাতিজার হাতে ছোট ভাই খুন হয়েছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।

http://www.anandalokfoundation.com/