13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছা উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শেখ মোহাম্মদ আলীর শারিরীক খোঁজ-খবর নিলেন এমপি সহ আ’লীগের নেতৃবৃন্দ

Rai Kishori
July 30, 2020 7:06 pm
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।।  পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শেখ মোহাম্মদ আলী শারিরীক ভাবে অসুস্থ। অসুস্থ এ নেতার সাথে দেখা করে শারিরীক খোঁজ-খবর নিয়েছেন খুলনা ৬ (পাইকগাছা -কয়রা’র) সংসদ সদস্য ও খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য ও খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. সোহরাব আলী সানা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল ইসলাম টিপু সহ শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সকালে সাবেক এ নেতার পুরাইকাটি গ্রামের নিজস্ব বাসভবনে শারীরিক খোঁজ-খবর নিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগনেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আফছার আলী, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অসিত বরন বিস্বাস, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু হানিফ, উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, কপিলমুনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খোকন, দেলুটি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজল কান্তি বিশ্বাস, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াদুল ইসলাম জিয়াসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও এর অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য,শেখ মোহাম্মদ আলী মুক্তিযুদ্ধ কালীন সময় থেকে সততা ও দক্ষতার সঙ্গে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান মসজিদ এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সারাজীবন সমাজ সেবক হিসেবে বিভিন্ন দায়িত্ব পালন শেষে আজ বয়সের ভারে নানারকম অসুখের সাথে যুদ্ধ করে চলছেন। শেখ মোহাম্মদ আলীর সর্বকনিষ্ঠ ছেলে খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বি এম এ কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ তার অসুস্থ পিতাকে দেখতে আসার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং তার পিতার দ্রুত আরোগ্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছেন।

http://www.anandalokfoundation.com/