13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শা সড়ক পরিবহন শ্রমিক লীগের অফিসে লন্ডভন্ড অবস্থায় জাতির জনক ও প্রধানন্ত্রীর ছবি-ব্যানার

Brinda Chowdhury
June 3, 2020 8:21 pm
Link Copied!

মোঃ মাসুদুর রহমান শেখ বেনাপোলঃ সুপার সাইক্লোন  আম্পানে ক্ষতিগ্রস্ত বেনাপোল ছোট আঁচড়া বাইপাস মোড়ে অবস্থিত বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের শার্শা উপজেলা অফিসটি। ঝড়ে লন্ডভন্ড হয়ে গেছে সমস্ত অফিস সহ আসবাবপত্র। ছিঁড়েছুটে পড়ে আছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশরত্ন প্রধানন্ত্রী শেখ হাসিনার ছবি ও ব্যানার।
ঝড়ের ১৫ দিন পার হলেও, কোন শ্রমিক নেতা এ অফিস এবং জাতির জনক ও প্রধানন্ত্রীর ছবি-ব্যানার মেরামত না করায়, স্থানীয়রা চাপা ক্ষোভ প্রকাশ করেছেন। তারা মনে করেন, এতে করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানন্ত্রী শেখ হাসিনাকে অবমূল্যায়ন করা হচ্ছে। তারা শ্রমিক নেতাদের দৃষ্টি আকর্ষন করে খুব শীঘ্রই অফিসটি মেরামতের আহবান জানান।
এবিষয়ে জানতে চাইলে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ শার্শা উপজেলা শাখার প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বলেন, ঝড়ের পরেরদিন আমি সহ আমাদের ইউনিয়নের সভাপতি এসএম ইব্রাহিম ও কয়েকজন শ্রমিক নেতা অফিসটি পরিদর্শন করি। এসময় সভাপতি বিভিন্ন দপ্তরে যোগাযোগ সহ অফিস ঘরটি মেরামতের আশ্বাস দিলেও অফিসটি এখনো মেরামত করা হয়টি।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ শার্শা উপজেলা শাখার সভাপতি এসএম ইব্রাহিম বলেন, আমাদের সংগঠন ও অফিসটি নতুন হওয়ায় আমাদের নিজস্ব কোন তহবিল নাই। যে কারণে এখনো পর্যন্ত অফিসটি মেরামত করা সম্ভব হয়নি। তবে, বিভিন্ন দপ্তরে অফিসটি মেরামতের জন্য তিনি ধন্না দিচ্ছেন বলে জানান।
http://www.anandalokfoundation.com/