13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর ইউনিটের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

admin
December 6, 2017 5:30 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি :  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর ইউনিটের বার্ষিক সাধারণ সভা-২০১৭ ও ইউনিট কার্যনির্বাহী কমিটির ২০১৮-২০২০ মেয়াদের নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর-২০১৭) সকালে ইউনিট কার্যালয়ে আনুষ্ঠনিকভাবে এ কমিটি ঘোষণা করা হয়। এতে আলহাজ¦ নূর মোহাম্মদ কোতোয়াল ১১তম বারেরমতো ভাইস-চেয়ারম্যান ও অ্যাডভোকেট আলমগীর মুন্সী ৩য় বারেরমতো সেক্রেটারী নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- ইকবাল হোসেন অপু মিয়া, অনল কুমার দে, কামরুজ্জামান উজ্জ্বল, গোলাম মোস্তফা ও সিদ্দিকুর রহমান পাহাড়। এর প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট হুমায়ুন কবির মুন্সী নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এসময় এর নির্বাচন কমিশনার মনির হোসেন কোতোয়াল ও অ্যাডভোকেট আসাদুজ্জামান জুয়েল উপস্থিত ছিলেন।

এছাড়া এরআগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর ইউনিটের আজীবন সদস্য আবদুর রব মুন্সীর সভাপতিত্বে ও সেক্রেটারী অ্যাডভোকেট আলমগীর মুন্সীর পরিচালনায় বার্ষিক সাধারণ সভা প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে ও সাবেক সহ-সভাপতি আলহাজ¦ নূর মোহাম্মদ কোতোয়াল।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য কামরুজ্জামান আকন্দ উজ্জ্বল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, সহ-সভাপতি গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারী, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, সহ-সভাপতি এনামুল হক বেপারী, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি শরীয়তপুর ইউনিটের আজীবন সদস্য রাজ এমডি আলী আকবর বাঙ্গাল ও মো. আল-আমিন শাওন প্রমূখ।

http://www.anandalokfoundation.com/