13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মধুখালীতে সি আইজি নন সি আইজি খামারী সমাবেশ

নিউজ ডেস্ক
November 21, 2021 2:29 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-২ প্রজেক্ট মধুখালী প্রানি সম্পদ দপ্তরের আয়োজনে ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের উদ্যোগে সিআইজি নন সিআইজি খামারীদের নিয়ে গবাদিপশু পালনে আড়পাড়া কাজী সিরাজুল ইসলাম গার্লস স্কুল এন্ড কলেজে মধুখালী উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃ পৃথ্বীজ কুমার দাস এর সভাপতিত্বে ও সিইএএল আমির শিকদার এর সঞ্চালনায় রবিবার সকাল ৯টায় এক সমাবেশ অনুষ্টিত হয়।

সমাবেশে গবাদি পশুপালনে গুরুত্বপূর্ন ভুমিকা ও লাভবান হওয়া সম্পর্কে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন জেলা প্রানি সম্পদ কর্মকর্তা ডাঃ নুরুল্লাহ্ মোঃ আহসান।

বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মোল্যা। এ ছাড়া আরো আলোচনা করেন মধুখালী উপজেলা সহকারী প্রানিসম্পদ কর্মকর্তা মোঃ মিজানুর রহমান। খামারীদের মধ্যে মোঃ সফিকুল ইসলাম খাঁন চুন্নু, মোছাঃ রহিমা বেগম, কবিতা সরকার, নন খামারীদের মধ্যে মোঃ মনিরুজ্জামান মোল্যা মনির, মোঃ মিরাজুল ইসলাম খাঁন মিল্টন, কাজী মামুন হোসেন প্রমুখ। সবশেষে আড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন মোল্যা বলেনগবাদি পশু পালনে যে সকল প্রতিবন্ধকতা আছে সে গুলো দূরীকরন করতে হবে।

তিনি আরও বলেন আপনারা সবাই প্রতিষ্টিত হওয়ার জন্য খামার করেন আমি আপনাদের সরকারী অনুদান পাপ্যতা সহ তথা আমার পরিষদের তরফ থেকে আগামী ২০২২ইং সনের জানুয়ারী মাসের মধ্যে আপনাদের সকল গবাদি পশুর জন্য আমি ক্রিমিনাশক ট্যাবলেট বিনামূল্যে ১০০জনের বিতরন করবো এই ওয়াদা করেন। পরিবেশে সভাপতি সকলের উদ্দেশ্যে গুরুত্বপূর্ন আলোচনা করে সমাবেশ শেষ করেন।

http://www.anandalokfoundation.com/