13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি মালয়েশিয়া হাংতুয়া শাখার নতুন কমিটি গঠন

admin
November 25, 2017 3:01 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ বিএনপি মালয়েশিয়া হাংতুয়া শাখার নতুন কমিটির আত্মপ্রকাশ ও বিএনপি’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা এবং কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে গত বুধবার রাতে হাংতুয়া একটি রেস্টুরেন্টে হাংতুয়া শাখা বিএনপির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হাংতুয়া শাখা বিএনপি’র সভাপতি মোঃ উজ্জ্বল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপির প্রস্তাবিত সভাপতি শহীদ উল্যাহ, সাংগঠনিক সম্পাদক কাজী সালাহ উদ্দিন, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ, বিএনপি নেতা আনোয়ার পারভেজ, পুচং তামানমাস বিএনপি’র সাধারণ সম্পাদক মোবারক কারী, সুবাংজায়া বিএনপি’র সভাপতি ইমন হাসান প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা জামান, ফারুক, শুকুর, রিয়াদ, মোবারক, মোজাম্মেল, আনোয়ার, নাজিম, ফোরকান সহ বিএনপি ও অঙ্গ-সহেযাগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। অনুষ্ঠানে ৩১ সদস্য বিশিষ্ট মালয়েশিয়া হাংতুয়া শাখা বিএনপির নতুন কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠানে সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেন, বিএনপি’র সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান বাংলাদেশকে জণকল্যাণকর রাষ্ট্রে পরিণত করতে চান। কারণ তারেক রহমানের রাজনৈতিক দর্শন হলো, বাংলাদেশকে একটি জণকল্যাণকর রাষ্ট্রে পরিণত করা। তিনি চান খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা, বাসস্থানসহ বাংলাদেশের প্রতিটি নাগরিকের মৌলিক অধিকারগুলো নিশ্চিত করতে। বিশ্বায়নের এই যুগে বাংলাদেশকে বিশ্বের অন্য সকল রাষ্ট্রের কাছে সম্মানজনকভাবে উপস্থাপন করা এবং পারস্পরিক লেনদেনের নীতির ভিত্তিতে সমমর্যাদাভিত্তিক দ্বিপক্ষীয় সমঝোতার সম্পর্ক গড়ে তোলা তার অন্যতম লক্ষ্য।

http://www.anandalokfoundation.com/