13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি নির্বাচনে না আসায় ভোটার উপস্থিতি কমেছে

Rai Kishori
February 28, 2019 5:41 pm
Link Copied!

বিএনপি একটি বড় দল, তারা নির্বাচনে না এলে এটা হতেই পারে। তাছাড়া আবহাওয়ার অবস্থাও ভালো না থাকার জন্যও ভোটারের উপস্থিতি কম। বললেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে কৃষক শ্রমিক পার্টির আয়োজনে ‘শেরে বাংলা থেকে বঙ্গবন্ধু ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট’ শিরোনামের এক আলোচনায় বক্তব্যে তিনি এসব কথা বলেন।  এ বিষয়ে কথা বলেন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সমন্বয়ক নাসিম।

বিএনপিকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি বারবার ভোট বর্জনের মাধ্যমে গণতন্ত্রকে হত্যার চক্রান্ত করছে। ভোট বর্জনের মাধ্যমে জনগণের কাছ থেকে পালিয়ে বেড়াচ্ছে।

আলোচনা সভায় ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, আজ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে বিএনপির পক্ষ থেকে বলা হয়েছে, গণতন্ত্র এখন মৃত। আমি বলব, আপনারা যখন ক্ষমতায় ছিলেন তখন দেশের গণতন্ত্র চৌদ্দ হাত মাটির নিচে নিয়ে গিয়েছিলেন। আপনারা নির্বাচন থেকে পালিয়ে যাবেন, ভোট বর্জন করবেন আবার বলবেন গণতন্ত্র মৃত, এটাই আপনাদের কথা।

মুহাম্মদ শাহ আলমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক সম্পাদক অরুন সরকার রানা, কৃষক শ্রমিক পার্টির মহাসচিব ফোরকান আলী হাওলাদার।

http://www.anandalokfoundation.com/