13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বীরশ্রেষ্ঠ উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

Ovi Pandey
January 29, 2020 2:26 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের গন্ধখালী বীরশ্রেষ্ঠ উচ্চ বিদ্যালয়ের বার্র্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান  হয়।

দিন ব্যাপী গত মঙ্গলবার অত্র বিদ্যালয়ের সভাপতি মোঃ মতিয়ার রহমান শেখ এর সভাপতিত্বে ও শিক্ষক মোঃ রজব আলী মোল্যা, মোঃ আসাদুজ্জামান (আসাদ) এবং সঞ্জয় দাস কুমার এর পরিচালনায় স্কুল মাঠ প্রাঙ্গণে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করে এবং মশাল দৌড়ের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠান শুরুতে কোরআন তেলওয়াত করেন মোঃ ইসমাঈল ও গীতা পাঠ করেন নিলয়।বিশেষ অতিথি হিসাবে খেলাটি উদ্বোধন করেন ও বক্তব্য দেন মধুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক (বকু),স্বাগত বক্তব্য দেন অত্র স্কুলের প্রধান শিক্ষক মোঃ আঃ সামাদ মোল্যা ।

বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে স্কুলের উন্নয়ন বিষয়ে বক্তব্য দেন মধুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদুজ্জামান (মুরাদ), কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি মোঃ জাহিদুর রহমান বিশ্বাস (বাবু)। এ ছাড়া আরও বক্তব্যদেন আড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদকমোঃ আরমান হোসেন (বাবু)বিশিষ্ট সমাজসেবক ব্যবসায়ী এবং অত্র স্কুলের অভিভাবক সদস্য মোঃ আলী আজম মোল্যা। খেলা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ আতিয়ার রহমান মিয়া,কামারখালী ইউনিয়নআওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান চৌধুরী (টার্গেট),কামারখালীইউনিয়নেরসাবেক চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান,বীরমুক্তিযোদ্ধা অরুন কুমার সরকার, বিশিষ্ঠ সমাজ সেবক মোঃ জাফর আলী মোল্যা।

আরো উপস্থিত ছিলেন  গন্ধখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়েরপ্রধান শিক্ষক রোমিছা খাতুন , সাবেক প্রধান শিক্ষক মোঃ মুজিবর রহমান মোল্যা,আড়পাড়া কাজী সিরাজুল ইসলাম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোল্লা আবু সাঈদ,দয়ারামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর মোঃ বাবুল হোসেন, ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিগন মোঃ জমির উদ্দীন শেখ , মোঃ আঃ কুদ্দুস মৃধা, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ ইউনুচ আলী মৃধা,মোঃ জাহাঙ্গীর আলম মোল্যা, মোঃ আকরাম হোসেন সহ অএ স্কুলের সহকারী শিক্ষক-শিক্ষিকা,কর্মচারী, অভিভাবক কমিটির সদস্য, যুব সম্প্রদায়ের মন্নু,টিটো,মিল্টন ওমর ফারুক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আপ্যায়নে ছিলেন মোঃ শহিদুল ইসলাম আলমসহ শিক্ষক মন্ডলী বৃন্দ । সবশেষেঅত্র স্কুলের সভাপতি মোঃ মতিয়ার রহমান শেখ, অত্র স্কুলের অভিভাবক সদস্য মোঃ আলী আজম মোল্যা, গন্ধখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ মুজিবর রহমান মোল্যা, মোঃ জাফর আলী মোল্যাএবং স্কুলের পক্ষ থেকে মেধাবী, স্কুলের শতভাগ উপস্থিত ছাত্র ছাত্রীর এবং ক্রীড়া প্রতিযোগীতার বিজয়ীদের কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান ও সভাপতি মোঃ জাহিদুর রহমান বিশ্বাস (বাবু)সহ আরো অনেকের মাধ্যমেপুরস্কার বিতরন করে অনুষ্ঠান শেষ করা হয়।

http://www.anandalokfoundation.com/