13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীতে অপপ্রচারের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

Link Copied!

কুড়িগ্রামের ফুলবাড়ীতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার কাশিপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম।

বুধবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন বটতলায় তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি উপজেলার সীমান্তবর্তী কাশিপুর ইউনিয়নের একজন বাসিন্দা এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাশিপুর ইউনিয়ন শাখার সভাপতি পদে আছি।

কাশিপুর ইউনিয়ন সীমান্তবর্তী হওয়ায় আমি দীর্ঘদিন যাবত মাদক, সন্ত্রাস ও জুয়া থেকে যুবসমাজকে দূরে রাখতে দলীয় ও ব্যক্তিগত ভাবে তৎপরতা অব্যাহত রেখেছি। পাশাপাশি মাদক ও সন্ত্রাস নির্মূলে ফুলবাড়ী থানা পুলিশ ও বিজিবি’র সাথে কাজ করে আসছি। আমার এমন তৎপরতার কারণে বর্তমানে আমি মাদক চোরাকারবারি, সন্ত্রাসী ও জুয়াড়িদের পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছি।

আমার উপর ক্ষিপ্ত হয়ে নানান অপকর্মের সাথে জড়িত কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ধরকারকুটি গ্রামের বাসিন্দা মকবুল হোসেনের ছেলে আব্দুর রহিম নিজে ও তার সহযোগীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অপপ্রচার চালাচ্ছে। আমাকে সামাজিক ও রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করতে ছড়ানো অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি তদন্ত সাপেক্ষে অপপ্রচারের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা দুলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন সহ ও আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/