13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হলেন রুবেল

admin
December 24, 2019 1:50 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা প্রতিনিধি: ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূর্ণরায় সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের প্রত্যাশা পত্রিকার সম্পাদক মোঃ ইমতিয়াজ হাসান রুবেল। সোমবার সন্ধ্যা ৭টায় এ ঘোষনা দেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোঃ মিজানুর রহমান।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দপ্তর সম্পাদক পদে দৈনিক ভোরের প্রত্যাশার বার্তা সম্পাদক ও জাগো নিউজের জেলা প্রতিনিধি বি.কে সিকদার সজল, তথ্য-প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক পদে আজকের সারাদেশের স্টাফ রিপোর্টার মুইজ্জুর রহমান রবি এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক ফতেহাবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক ও ফোকাস বাংলার জেলা প্রতিনিধি মাহবুব হোসেন পিয়াল।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মোঃ মিজানুর রহমান জানান, আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য নির্বাচনে সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৬টি পদে মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ৯১ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করবেন। তিনি আরো জানান, ক্রীড়া সম্পাদক পদে কোন প্রার্থী না থাকায় ওই পদে নির্বাচন স্থগিত করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/