13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -পানি সম্পদ উপমন্ত্রী

পিআইডি
January 30, 2023 6:48 pm
Link Copied!

মানুষ গ্রামে বসবাস করে শহরের সুবিধা ভোগ করছে। এ দেশের কৃষক-শ্রমিক, দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে প্রতিটি গ্রামকে শহরে রূপান্তরিত করতে নিরলসভাবে কাজ করে চলছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। বলেছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

আজ শরীয়তপুরের নড়িয়া ও সখিপুরের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন ও সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং দলীয় নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে উপমন্ত্রী এসব কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার বাংলাদেশের ইতিহাসে শ্রেষ্ঠ সরকার। এই সরকারের আমলে দেশের যত উন্নয়ন হয়েছে এর আগে কোনো সরকার এত উন্নয়ন করতে পারেনি। এখন প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, গ্রামেগঞ্জে রাস্তাঘাট, সেতু কালভার্টে ভরপুর যা একসময় মানুষ কল্পনাই করতে পারেনি। সরকার যেখানে যা প্রয়োজন সব করছে। সকল প্রকার উন্নয়ন দিয়ে গ্রামকে শহরে রূপান্তর করা হবে। তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে বঙ্গবন্ধুর আদর্শ ও উদ্দেশ্য হৃদয়ে ধারণ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাইকে এগিয়ে আসতে হবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির,  নড়িয়ার নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, ভেদরগঞ্জের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নড়িয়া পৌরসভার মেয়র অ্যাড. আবুল কালাম আজাদ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন এ সময় উপস্থিত ছিলেন।

http://www.anandalokfoundation.com/