13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় পুলিশের সাথে ধাক্কা ধাক্কি, ১০ জন গ্রেফতার

Rai Kishori
April 15, 2020 10:21 am
Link Copied!

সুব্রত ঘোষ, বিশেষ প্রতিনিধি, বগুড়াঃ সরকারী আদেশে সন্ধ্যা ৬ টার পর বাহিরে অবস্থান না করার কথা বলে বগুড়া প্রশাসনের পক্ষ থেকে বারবার প্রচার করা হলেও কেউ মানছেনা পুলিশের কথা। ফলে বগুড়া পুলিশ প্রশাসন কঠোর অবস্থানে যেতে বাধ্য হচ্ছে।
গত ১৪ এপ্রিল রাত সাড়ে ৮ টায় পুলিশ অভিযান চালায় বগুড়া শহরের বাদুরতলা এলাকায়। বাদুর তলা তিব্বতের মোর এলাকার এক চা এর দোকানে ২০/২৫ জন মানুষের সমাগম দেখে।পরে পুলিশ হ্যান্ড মাইকে এলাকা ছেড়ে সকলকে বাসায় যাওয়ার জন্য অনুরোধ করে। কিন্তু লোকজন কোন অবস্থাতেই পুলিশের কথা শুনছিল না। এক পর্যায়ে পুলিশ গাড়ী থেকে নেমে লোকজনের সাথে কথা বলে সবাইকে বাসায় যাওয়ার অনুরোধ জানায়।
এসময় লোকজন পুলিশের উপর চড়াও হয় এবং পুলিশের সাথে ধাক্কা ধাক্কিতে লিপ্ত হয়। এক পর্যায়ে পরিস্থিতি আরো বেশী খারাপ হলে ঘটনার স্থলে অতিরিক্ত পুলিশ গিয়ে জাকির হোসেন (৪০), আরাফাত রহমান রনি(৩২), আব্দুল কাইউম (৫০), ফরিদ শেখ (৩০)  শিপন শেখ(৩০), রাজু আহমেদ (৩০), জামাল ফয়সাল(৪০) আবু হুমসয়ারা (৩০), ওমর ফারুক(১৮) অভিজিৎ রায়(৩৫) কে গ্রেফতার করে।
করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে বগুড়া পুলিশ প্রশাসনকে সহযোগীতা কেউ করছে না বলে পুলিশের পক্ষ থেকে অভিযোগ করা হয়।
এবিষয়ে বগুড়া সদর থানা পুলিশ পরিদর্শক তদন্ত রেজাউল করিম জানান, গ্রেফতার কৃতদের বারবার পুলিশের পক্ষ থেকে বাসায় যাওয়ার অনুরোধ করা হয়েছিল। কিন্তু তারা পুলিশের কোন কথা না শুনে আরে উল্ট পুলিশের সাথে ধাক্কা ধাক্কিতে লিপ্ত হয়। পরে পুলিশ তাদের গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।
http://www.anandalokfoundation.com/