13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছা থেকে অপহৃত শিশু বাগেরহাট থেকে উদ্ধার: গর্ভধারিনী মা ও প্রেমিক আটক

Brinda Chowdhury
March 29, 2021 7:38 pm
Link Copied!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছা থেকে অপহৃত শিশুকে বাগরহাটের ফয়লা বাজার থেকে উদ্ধার ও আসামী গর্ভধারিনী মা ও প্রেমিক যুবককে আটক করেছে পুলিশ।

জানা যায়, তথ্য প্রযুক্তির মাধ্যমে বাগেরহাটের ফাইলা বাজারের একটি বাড়ী থেকে পাইকগাছা থেকে অপহৃত শিশু নুর (৫) কে উদ্ধার করা হয়েছে। এসময় শিশুটির গর্ভধারিণী মা আসামী লিপি (৩০) ও উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের দেলোয়ার তরফদারের ছেলে রাজু তরফদারকে এস আই মুনতাছির মাহমুদ গ্রেপ্তার করেন।

গত ২০ ফেব্রুয়ারী সকালে পাইকগাছার লক্ষ্মীখোলা গ্রামের ছাকিউর জামান বাবলুর ছেলে শিশু নুরকে নিয়ে তার মা লিপি ও রাজু বাড়ী থেকে পালিয়ে যায়। ছাকিউর জামান দীর্ঘদিন যাবৎ বিদেশ থাকার সুযোগে লিপি রাজুর সাথে সম্পর্ক গড়ে তোলে এবং তার সন্তানকে অপহরণ করে নিয়ে যায়। সংবাদ পেয়ে বাবলু দেশে এসে গত ১০ মার্চ এ ঘটনায় রাজু ও স্ত্রী লিপির নামে থানায় মামলা করে যার নং ৩১ তাং ২৮,০৩,২১ ইং।

অবশেষে বিভিন্ন ভাবে খোঁজাখুজির পর তথ্য প্রযুক্তির ব্যবহার করে রোববার রাত আনুঃ ৮ টায় ভিকটিমকে উদ্ধার ও আসামীদের গ্রেপ্তার করে পুলিশ। ওসি এজাজ শফী জানান, ভিকটিম শিশু নুর আদালতে জবানবন্দীতে স্বীকারোক্তি দিয়েছে রাজু তাকে ঘরের মধ্য সারাদিন আটকে রেখে মারপিট করে। ঘর থেকে বের হতে দিতো না। আসামীদের গ্রেপ্তার করা হয়েছে, তদন্ত করে এব্যাপারে ব্যবস্থা নেয়া হবে।

http://www.anandalokfoundation.com/