13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় আহত সাব্বিরের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন সোলাদানা ইউপির স্বাস্থ্য ও প.প. বিভাগ

admin
January 13, 2019 8:04 pm
Link Copied!

ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা।। পাইকগাছায় সড়ক দূর্ঘটনায় আহত মেধাবী শিক্ষার্থী   সাব্বির হোসেনের চিকিৎসার জন্য সোলাদানা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মরত সদস্য বৃন্দ আর্থিক সাহায্য প্রদান করেছেন। সদস্য বৃন্দ রোববার সকালে  সাব্বিরের চিকিৎসার জন্য নগত ৭০০০সাত হাজার টাকা তুলেদেন সোলাদানা  ইউপির বারবার নির্বাচিত  চেয়ারম্যান  এস,এম, এনামুল হকের নিকট।
এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ আবুল কাশেম, আজিজুর রহমান লাভলু, ঠাকুর দাশ সরদার, মোঃ আবু সাইদ মোল্যা, মোঃ আব্দুস সবুর, মোঃ আনিছুর রহমান,নাছিমা বেগম, রীতা সরদার, আঞ্জুয়ারা বেগম, জেসমিন সুলতানা, রোকেয়া আক্তার, আল-আমিন রেজা, নমিতা গাইন, উষা রানী, ইমন হাসান, মোঃ মনিরুজ্জামান, সেলিনা আক্তার, মোঃ ওবায়দুল্লাহ সরদার, রোকসানারা পারভীন, বীনা পানি মন্ডল, তৃনা বাছাড় ও পাতপী রানী মন্ডল। এসময় উপস্থিত সকলে মোঃ সাব্বিরের সুস্থতার জন্য দোয়া করেন।
উল্লেখ্য গতবুধবার সকাল ৮টার দিকে উপজেলার সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছা গ্রামের দিনমজুর মুনসুর আলী সরদারের ছেলে ও পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী সাঈদ মুনতাছির সাব্বির প্রাইভেট পড়ে বাইসাইকেলযোগে বাড়ী যাওয়ার সময় উপজেলা সদরের টেলিফোন এক্সচেঞ্জ অফিসের সামনে পৌছালে পরিবহন কাউন্টার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী দ্রুতগামী ঈগল পরিবহন সাব্বিরকে ধাক্কা দেয়।
http://www.anandalokfoundation.com/