13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৩

Rai Kishori
April 24, 2020 6:34 am
Link Copied!

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে আরো এক জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত রোগীরর সংখ্যা দাঁড়ালো তিন জনে। ২৩ এপ্রিল বৃহস্পতিবার রাতে জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পঞ্চগড়ে জেলার বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের নতুন বস্তীর সামসুদ্দিনের ছেলে রাকিব ইসলাম (১৯) নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। সে গত ১১ এপ্রিল ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে বাড়িতে ফেরেন। সেখানে সে একটি ইটভাটায় কাজ করতো। এরপর থেকে হোম কোয়ারেন্টাইনে ছিলেন সে। তার করোনা ভাইরাসের লক্ষণ দেখা দেয়ায় রক্তের নমুনা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে বৃহস্পতিবার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

বোদা উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী জানান, আক্রান্ত রোগীর বাড়ী লকডাউন করা হয়েছে।

এর আগে তেঁতুলিয়া উপজেলার শালবাহান এবং তীরনইহাট ইউনিয়নে দুই নারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে নিশ্চিত করে জেলা স্বাস্থ্য বিভাগ। এরপর গত ১৮ এপ্রিল থেকে পঞ্চগড় জেলাকে লকডাউন ঘোষণা করা হয়। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা তিনজন। এর মধ্যে দু’জন নারী একজন পুরুষ।

জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ ফজলুর রহমান বলেন, এ পর্যন্ত জেলা থেকে মোট ২৪৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১৮৮ জনের ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

http://www.anandalokfoundation.com/