13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে মহিলাসহ আহত ১০

Rai Kishori
April 30, 2020 4:25 pm
Link Copied!

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালীগঞ্জে দু’ গ্রুপের সংঘর্ষে মহিলাসহ ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার রঘুনাথপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে। আহতদেরকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে আশংকাজনক আসাদ সহ ৪ জনকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। হামলায় ইদ্রিস আলী ইদু পরিবারের ৭ জন ও দরবেশ আলীর পরিবারের ৩ জন জখম হয়েছে।

ভুক্তভোগী ওই গ্রামের বাসিন্দা সাবেক মেম্বর ইদ্রিস আলী ইদু জানান, বৃহস্পতিবার দুপুরে আমার ছেলে হাসান ও তার সহকর্মি নাসিম ডিস লাইনের টাকা আদায় শেষে মটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল। তারা গ্রামের মসজিদের নিকট পৌছলে ওই গ্রামের দরবেশ আলীর ছেলে লিটন, টিটনসহ আরও কয়েকজন তাদেরকে পিটিয়ে টাকা পয়সা ছিনিয়ে নেয়। এ খবর পেয়ে তার পরিবারের লোকজন দৌড়ে ঘটনাস্থলে গেলে ওই সন্ত্রাসীরা তার অন্য ছেলে জাকির হোসেন (৩০) হাসান আলী ( ২২) হোসেন (২২) নাসিম (২০) মেয়ে সোনিয়া (২৯) আমার স্ত্রী বেলি বেগম (৫০) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।

এদিকে ওই হামলার ঘটনাতে অপর পক্ষ দরবেশ আলীর পরিবারের জাকারিয়া জাহিদ ও টিটন নামে ৩ জন আহত হয়। এ ছাড়াও তার ছেলের সাথে থাকা ইদুর বড় ছেলে আসাদ (৩৮) মারান্তক জখম হয়। তাকে আশংকাজনক অবস্থায় ঢাকাতে পাঠানো হচ্ছে বলে জানান তিনি।

কালীগঞ্জ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আফসানা হোসেন জানান, আহতরা সকলেই রক্তাক্ত জখমের শিকার। সকলকে প্রাথমিক সেবা দিয়ে যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাফুজুর রহমান মিয়া জানান, মারামারির খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি শান্ত। এখনো কোন পক্ষই কোন অভিযোগ দেয়নি বলে জানান তিনি।

http://www.anandalokfoundation.com/