13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দরজা খুলেই বিরাট অজগর দেখে আত্মারাম খাঁচাছাড়া অবস্থা বৃদ্ধার

Rai Kishori
April 2, 2020 8:12 am
Link Copied!

দরজা খুলেই বাইরে বিশাল এক অজগর দেখে আত্মারাম খাঁচাছাড়া অবস্থা অস্ট্রেলিয়ায় বৃদ্ধার। দরজা খুলে বাইরে বেরোতেই হয়তো জীবনের সেরা শক পেলেন তিনি।

দ্য গার্জিয়ান’-এর প্রতিবেদন অনুসারে গত সোমবার কুইন্সল্যান্ডের বাসিন্দা বাড়ির বাইরে বেরিয়ে হঠাৎই দেখতে পান পড়ে রয়েছে একটি ১৪.৮ ফুটের আলবিনো অজগর। সেটিকে দেখে ভয় পেয়ে  তড়িঘড়ি পেশাদার সাপ ধরার লোককে খবর দেন। তারা এসে সাপটিকে উদ্ধার করে। অজগরটি উদ্ধার করতে আসা টনি হ্যারিসন জানিয়েছেন, এটি তার জীবনে দেখা সবচেয়ে বড় সাপ।

‘দ্য গার্জিয়ান’কে মি. হ্যারিসন জানাচ্ছেন, ২৭ বছরে এত বড় সাপ তিনি প্রথম দেখছেন। পাশাপাশি তিনি জানিয়েছেন, ভাগ্যক্রমে ৮০ কেজিরও বেশি ওজনের এই সাপটিকে ধরার সময় তাঁর মেজাজ ভালোই ছিল।

মি. হ্যারিসন বলেছেন, বার্মিজ অজগরটি বিদেশ থেকে এসেছে, সুতরাং বোঝা যাচ্ছে, এটা কারো অবৈধ ভাবে পোষ্য। পাশাপাশি তিনি জানিয়েছেন, সাপটা সারাজীবনই বন্দি ছিল, বন্দিত্ব অভ্যাস হয়ে গিয়েছে এটার। সাপটার বেশ কয়েকটি ছবি ফেসবুকে শেয়ারও করেছেন তিনি। ফেসবুকে ছবিটি দেওয়ার পর থেকেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। হাজারেরও বেশি রিঅ্যাকশন ও প্রায় ৫০০ কমেন্ট পড়ে তাঁর সেই পোস্টে।

ফেসবুক কমেন্টে একএকজন ফেসবুক ব্যবহারকারী একএক রকম মন্তব্য করেছেন, একজন বলেছেন, “ওরেবাবা!! এতো বিশাল। ভাবুন দরজা খুলেই যদি একে দেখতেন!” অন্য এক ফেসবুক ব্যবহারকারীর আবার বক্তব্য, “দুরন্ত একটা সাপ, লজ্জার বিষয় একে ছেড়ে দিতে হবে” ইত্যাদি।

http://www.anandalokfoundation.com/