13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তরুণদের লেখনির কলমকে শক্তিশালী করতে আনোয়ারা অনলাইন প্রেস ক্লাব গঠনঃ সভাপতি সুমন শাহ্

admin
August 9, 2017 6:53 pm
Link Copied!

জেষ্ঠ্য প্রতিবেদক, চট্টগ্রাম ঃ আনোয়ারা উপজেলায় কর্মরত বিভিন্ন অনলাইন পত্রিকার সংবাদকর্মীদের সমন্বয়ে আনোয়ারা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে সুমন শাহ (সিটিজিসংবাদ.কম), সাধারণ সম্পাদক পদে ইমরান এমিকে (এসএনএন২৪.কম) নির্বাচিত করা হয়।

কমিটির অনান্য কর্মকর্তারা হলেন- সহসভাপতি ডি.এইচ মনসুর (ক্রাইমফোকাস২৪.কম), যুগ্ম সাধারণ সম্পাদক হাসান জাহাঙ্গীর (সিটিজিলাইভনিউজ২৪.কম), সাংগঠনিক সম্পাদক আক্কাস উদ্দীন (নয়াবাংলা.কম), প্রচার সম্পাদক সাইফুল ইসলাম (প্রিয় আনোয়ারা), অর্থ সম্পাদক মোজাম্মেল হিমালয় (সিটিজিবাংলা২৪.কম), দপ্তর সম্পাদক কোরবান আলী টিটু (প্রতিদিনের বাংলাদেশ২৪.কম), নির্বাহী সদস্য নুরুল আনোয়ার ইমরান, সদস্য অনুতোষ দত্ত বাবু (পরিস্থিতি.কম)।

এক সাক্ষাৎকারে আনোয়ারা অনলাইন প্রেস ক্লাবের দায়িত্বরত সভাপতি সাংবাদিক সুমন শাহ্ বলেন, দীর্ঘ কাল ধরে আনোয়ারা উপজেলার কর্মরত অনলাইন সাংবাদিকরা অবহেলিত। দেশ ও সমাজের জন্য লেখনির মত পরিশ্রমী কাজে তাদের অবস্থান আগে হলেও সাংগঠনিক ঐক্যমত পোষন করে এক ছাতার নিছে আনার মতো কেউ উদ্যোগ নেইনি।

আজ আনোয়ারা অনলাইন প্রেস ক্লাব গঠন করে আমরা একই ছাতার নিচে আসার চেষ্টা করছি।আমি মনে করি ভবিষৎয়ে এই ক্লাব আগামীর তরুণ প্রজন্মকে লেখার মত শক্তিশালী কাজেনউৎসাহিত করবে।

কমিঠি গঠন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমার অনলাইন প্রেস ক্লাবের সদস্যরা সবাই নিয়মিত কর্মরত গণমাধ্যম কর্মী। তারা অনলাইনের পাশাপাশি জাতীয় ও স্থানীয় পর্যায়ের সংবাদে লেখালেখি করেন। প্রশাসন ভালোভাবে যাচাই করে খতিয়ে দেখলে সত্যতা নিশ্চিত হবে। ভ্রান্ত, কোন নিউজ পোর্টালের সম্পৃক্তহীন কোন কর্মীকে আমরা কমিঠিতে রাখিনি।

কিছু অনলাইন রিপোর্টারের ক্লাবে অনুপস্থিতি সম্পর্কে জানতে চাইলে এই প্রশ্নের জবাবে তিনি বলেন, হয়তো আমাদের অজান্তে থাকতে পারে তবে তাদের জন্য আমার অনলাইন প্রেস ক্লাবের দরজা সবসময় খোলা থাকবে।

http://www.anandalokfoundation.com/