13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জেনে নিন আজকের রাশিফলে কেমন কাটবে আপনার দিন

Rai Kishori
September 7, 2021 8:01 am
Link Copied!

জেনে নিন আজকের রাশিফল কেমন কাটবে আপনার দিন। প্রত্যেকটি রাশির নিজস্ব আলাদা বৈশিষ্ট্য আলাদা এবং গুণ থাকে সে কারণেই প্রত্যেকটি রাশির রাশিফল আলাদা হয়ে থাকে।

মেষঃ কাছের মানুষের সঙ্গে ভালো সময় কাটবে। অতিরিক্ত অর্থ জমি বাড়ির কাজে লাগাতে পারবেন। সাফল্য সামনে এলেও, আপনার শক্তি কমে যাবে। আজকে দিনে কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যেতে পারেন।

মিথুনঃ ল্যাপটপে সিনেমা দেখতে পারেন আজকে। স্বাস্থ্যের দিকে খেয়াল দিয়ে, মদ্যপান থেকে দূরে থাকুন। চেয়েও আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারবেন না। পরিবারের কারো আচরণে আপনি বিরক্ত বোধ করবেন।

কর্কটঃ স্কুল ছাত্র ছাত্রীরা কোন বিষয়ে পরামর্শ চাইলে, তাঁদের সাহায্য করুন। রাগ নিয়ন্ত্রণে রেখে অফিসে সকলের সঙ্গে ভালো ব্যবহার করুন। ব্যস্ততার জীবন শেষে নিজের জন্য কিছুটা সময় পাবেন। সাফল্য সামনে এলেও, আপনার শক্তি কমে যাবে।

সিংহঃ বাচ্চাদেরকে সময়ের সঠিক ব্যবহার করতে শেখান। যারা আপনার থেকে ঋণ নিয়ে আর ফেরত দেয় না, তাঁদের থেকে দূরে থাকুন। লক্ষ্য পূরণের জন্য অঙ্গীকার বদ্ধ হোন। ইতিবাচক চিন্তা মাথায় থাকলে, দিনটা ভালো কাটবে।

কন্যাঃ অফিস থেকে তাড়াতাড়ি ছুটি নিয়ে পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। বন্ধুর থেকে আজকের দিনে আপনি প্রশংসা পেতে পারেন। বহুদিন পর বন্ধুদের সঙ্গে দেখা হবে। বাড়ি থেকে বেরোনর পূর্বে ব্যবসায়ীরা অর্থ নিরাপদে রাখুন।

তুলাঃ কর্মক্ষেত্রে ভালো কিছু ঘটতে চলেছে আজ। বয়স্করা তাঁদের অতিরিক্ত শক্তি ভালো কাজে লাগান। যারা আপনার সুনাম নষ্ট করে, এমন মানুষের থেকে দূরে থাকুন। গুরুজনদের সাহায্যে আর্থিক সমস্যা কাটিয়ে উঠবেন।

বৃশ্চিকঃ অনেক দিন পর পরিবারের সকলের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। শরীর ভালো থাকে এমন কাজ করুন। আজকের দিনে অনেক নিমন্ত্রণ পাবেন। সন্ধ্যের দিকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।

ধনুঃ এই রাশির ব্যক্তিরা আজ নিজের জন্য কিছুটা সময় পাবেন। আজকের দিনে পুরনো অর্থ ফেরত পাবেন। ফাঁকা সময়ে বই পড়তে পারেন। আপনার মিষ্টি স্বভাব সকলকে ভালো রাখবে।

মকরঃ চিঠির মাধ্যমে গোটা পরিবারের জন্য খুশির খবর পাবেন। বাড়ির সকলের শরীরের দিকে খেয়াল দিন। আজকের দিনে নতুন জিনিস জানার ইচ্ছা হবে। সঠিক খাতে অর্থ বিনিয়োগ করুন।

কুম্ভঃ সন্ধ্যের দিকে বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটান। আপনার খারাপ আচরণে বন্ধু কষ্ট পেতে পারে। কর্মক্ষেত্রে ভালো কিছু ঘটতে চলেছে আজ। বাচ্চাদের সাহায্যে আর্থিক উপার্জনের সম্ভাবনা রয়েছে।

মীনঃ ফাঁকা সময়ে মন্দিরে গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। সকলের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিন। অকাজে কিছুটা অর্থ ব্যয় হতে পারে। অর্থ সঞ্চয়ের বিষয়ে গুরুজনদের সঙ্গে পরামর্শ করুন।

http://www.anandalokfoundation.com/