13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শশীভূষণে ছাত্রলীগের মানবিক টিমের ফ্রি সবজি বিতরণ

Brinda Chowdhury
April 22, 2020 8:25 pm
Link Copied!

কামরুজ্জামান শাহীন,ভোলা॥ করোনাভাইরাস(কোভিড-১৯) প্রাদূর্ভাব দিনদিন বৃদ্ধি পাচ্ছে। করোনারোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে খাদ্য সংকটের মুখোমুখি হচ্ছে অসচ্ছল ও কর্মহীন ঘরমুখী মানুষগুলো। এমতাবস্থায় খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন শশীভূষণ এওয়াজপুর ছাত্রলীগের মানবিক টিমের নেতাকর্মীরা।

বুধবার (২২ এপ্রিল) বিকাল ৪ টার দিকে চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ওজুফিয়া আলিম মাদ্রাসার মাঠে অসচ্ছল পরিবারের মাঝে এ সবজি বিতরণ করা হয়।

ফ্রি সবজি বাজার নামে চালু করা এ কার্যক্রমে ভ্যান গাড়িতে রাখা হয়েছে টমেটো, পুইশাক, করোল্লা,জিঙ্গা, মিষ্টিকুমড়া,ঢেরস ও বড়বটি। তারা একশত পরিবারের মাঝে এসব সবজি বিতরণ করেন।

ছাত্রলীগের মানবিক টিমের প্রধান শশীভূষণ থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মো. হাজী সোহেল জানান, চরফ্যাসন-মনপুরা আসনের সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের সহযোগিতায় তারা ভ্যান গাড়ি করে অসহায় মানুষের মাঝে এসব সবজি বিতরণ করেন।

হাজী সোহেল ও তার টিমের সদস্যরা জানান, করোনার কারনে অসহায় অবস্থায় থাকা মানুষের মাঝে বিনামূল্যে সবজি বিতরণ করছি আমরা।

ভ্যান গাড়িতে রাখা হয়েছে টমেটো, পুইশাক, করোল্লা,জিঙ্গা, মিষ্টিকুমড়া,ঢেরস ও বড়বটি অসচ্ছল ও যাদের কেনার সামর্থ্য নেই এমন প্রত্যেক পরিবারকে প্রয়োজন অনুযায়ী সবজি সরবরাহ করছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

তারা আরও বলেন, মানুষকে বাসা থেকে বের না হতে নির্দেশনা দেওয়া হয়েছে। তারা বের হতে পারছেন না। অনেকে আর্থিকভাবে কষ্টে আছেন।

তাদের কথা চিন্তা করে আমরা এ উদ্যোগ নিয়েছি। আমাদের এ কার্যক্রম চলমান রাখতে চাই।

http://www.anandalokfoundation.com/