13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চেয়ারম্যান পদে ২, সাধারণ সদস্য পদে ৫৭ ও সংরক্ষিত পদে ১১ প্রার্থী মনোনয়নপত্র জমা

admin
December 1, 2016 11:35 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধিঃ জেলা পরিষদ নির্বাচনে শরীয়তপুরে শেষ দিনে চেয়ারম্যান পদে ২, ১৫টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫৭ ও ৫টি সংরক্ষিত ওয়ার্ডে পদে ১১ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিক প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার ও বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আবদুর রব মুন্সী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র সহকারী রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা সেক মুহাম্মদ জালাল উদ্দিনের কাছে তারা এ মনোনয়নপত্র গুলো জমা দেন।
বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছাবেদুর রহমান খোকা সিকদার নিজে উপস্থিত হয়ে ও আবদুর রব মুন্সীর পক্ষে তার ছেলে পাভেল মুন্সী মনোনয়নপত্র জমা দেন। এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, গোসাইরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নাসির উদ্দিন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
এ ছাড়া ১৫টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫৭ জন ও ৫টি সংরক্ষিত ওয়ার্ডে ১১ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে দল থেকে সমর্থন দিয়েছেন। আমি শরীয়তপুর বাসীর দোয়া নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করি ভোটাররা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অগ্রনী ভ’মিকা পালন করবেন।
জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী আবদুর রব মুন্সী বলেন, এটা নির্দলীয় নির্বাচন। তাই জেলা পরিষদের চেয়ারম্যান পদে আমি মনোনয়নপত্র জমা দিয়েছি। আশা করছি আমি নির্বাচনে জয়লাভ করবো।

http://www.anandalokfoundation.com/