13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শিবগঞ্জে ১৩ বস্তা চাল চুরি করে বিক্রির প্রতিবাদে মহিলা সদস্য, সাংবাদিকসহ আহত ৩

Rai Kishori
April 3, 2020 11:28 pm
Link Copied!

বগুড়ার শিবগঞ্জে ১৩ বস্তা চাল চুরি করে বিক্রির অভিযোগঃ প্রতিবাদ করায় মহিলা সদস্য, সাংবাদিকসহ ৩জন আহত।। থানায় অভিযোগ
সুব্রত ঘোষ, বিশেষ প্রতিনিধি, বগুড়াঃ করোনা ভাইরাস উপলক্ষে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দের ১০ টাকা কেজি দরের ১৩ বস্তা চাল চুরি করে গোপনে বিক্রির অভিযোগ উঠেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে। এ বিষয়ে শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছ।
জানা গেছে, উপজেলার ময়দান হাটা  ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য শাহনা বেগম এ ঘটনার প্রতিবাদ করায় ইউপি চেয়ারম্যান এস এম রুপম ও চেয়ারম্যানের সহোদর ভাই ডিলার মশিউর রহমান ওই মহিলা সদস্যকে মারপিট করে রক্তাক্ত করেন। এসময় স্থানীয় সংবাদ কর্মী শাজাহান আলী ছবি তুলতে এলে তাকেও মারপিটসহ হত্যার চেষ্টা করা হয়।
চেয়ারম্যান ও তার ভাই যখন মহিলা সদস্য ও সাংবাদিককে মারপিট করতে থাকেন এসময় তাদের রক্ষা করতে একজন সিএনজি চালক এগিয়ে এলে তাকেও মারপিট করা হয়। আহত তিনজনই শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় সাংবাদিক শাজাহান আলী বাদী হয়ে চেয়ারম্যান এসএম রুপম, ডিলার মশিউর রহমানসহ চারজনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি এজাহার দাখিল করেছেন।
এ ব্যাপারে চেয়ারম্যান এসএম রুপম মহিলা সদস্যসহ তিনজনকে মারপিট করার ঘটনা অস্বীকার করলেও লাঞ্ছিত করার ঘটনা স্বীকার করে বলেছেন, করোনা ভাইরাস উপলক্ষে প্রধানমন্ত্রীর দেয়া দুস্থদের মাঝে ১০ টাকা দরে চাল যথানিয়মে বিক্রি করা হচ্ছিল কিন্তু মহিলা সদস্য শাহানা বেগম ও সাংবাদিক শাজাহান এসে তাদের চাল বিতরণে অনিয়মের অভিযোগ তুললে  হট্টগোলের সৃস্টি  হয়।
শিবগঞ্জ থানার ওসি মো: মিজানুর রহমান জানান, শাজাহান আলীর একটি লিখিত অভিযোগ তিনি পেয়েছেন। তিনি বলেন, চাল বিতরনে কোন অনিয়ম হলে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশমত ব্যবস্থা নেয়া হবে।
http://www.anandalokfoundation.com/