13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে গোলাপি বর্মনকে অপহরণ করে নিয়ে পলাতক রাকিব

Rai Kishori
July 13, 2020 7:51 pm
Link Copied!

অরবিন্দু রায়ঃ ঠাকুরগাঁও সদরে গোলাপি বর্মন নামে এক কিশোরীকে রাকিব ইসলাম নামে এক যুবক অপহরন করে পালিয়ে গেছে।

ঠাকুরগাঁও জেলা সদরে পূর্ব কহরপাড়া কোকিল চন্দ্র বর্মনের মেয়ে গোলাপি রানী বর্মন(১৬)।  বন্ধুদের সহায়তায় গত ১০ই জুলাই মোঃ রাকিব ইসলাম(১৮)তাকে অপহরণ করে নিয়ে যায়।

রাকিব সদর থানার জগন্নাথপুর (কুমিল্লাহাড়ি) মোঃ আহসান হাবিবের পুত্র।

কোকিল চন্দ্র বর্মন জানায়, তার মেয়ে গোলাপি রানী বর্মন ঠাকুরগাঁও টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে থেকে ২০২০ সালে এসএসসি পরীক্ষা উত্তীর্ণ হয়। বিগত ৬ মাস পূর্বে থেকে স্কুলে যাওয়া আসার পথে নানা ধরনের কুপ্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। তার পরিপ্রেক্ষিতে আমি আমর স্ত্রী শ্যালক কে নিয়ে আসামি বাড়িতে এই বিষয়ে কথা বললে আহসান হাবিব ও তার স্ত্রী মিলে অকর্থ ভাষায় গালিগালাজ করে হুমকি প্রদান করে। 

গত ১০ই জুলাই গোলাপি রানী পার্শ্ববর্তী বি-আখরা স্কুলে পাশে শেলাই কাজ শিখতে যাওয়ার সময় ঢোলোডাঙ্গী মাদ্রাসা পৌছামাত্র তুলে নিয়ে যায়। তুলি নেওয়ার সময় গোলাপি রানী চিৎকারে করলে তারা তার মুখ চেপে ধরে নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

আশেপাশের লোকজন পৌঁছে কাওকে না পেয়ে গোলাপির পরিবারে খবর দিলে সবাই মিলে খোঁজ শুরু করে। তারা ওদিন বিভিন্ন জায়গায় ওদের খুঁজে না পেয়ে এই বিষয়ে ১১ই জুলাই গোলাপির বাবা কোকিল চন্দ্র বর্মন ঠাকুরগাঁও সদর থানায় মোঃ রাকিব ইসলাম(১৮) মোঃ আহসান হাবিব(৪৫) মোছাঃ অঞ্জনা বেগম(৪৩) ও অজ্ঞাত দুই তিন জনের নামেএকটি অপহরণ মামলা দায়ের করেন। 

ঠাকুরগাঁও সদর থানার ওসি মোঃ তানজির ইসলাম ঘটনা নিশ্চিত করে বলেন, আমরা আজ রাকিবের বাবা মোঃ আহসান হাবিবকে গ্রেফতার করেছি। এ বিষয়ে ওদের খোঁজ খবর চলছে।

http://www.anandalokfoundation.com/