13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গোলাপগঞ্জে শিশু গৃহকর্মীকে হত্যার অভিযোগে আটক ১

admin
August 6, 2017 7:19 am
Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি :গোলাপগঞ্জে এক গৃহককর্মী শিশুকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত এই গৃহকর্মীর নাম খাদিজা বেগম (১০)।
শনিবার গৃহকর্তা কামরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য  আটক করেছে পুলিশ। সেই সাথে শিশুর লাশ উদ্বার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শিশু খাদিজা বেগম সুনামগঞ্জ জেলার ভাটি তাহিরপুর গ্রামের দিনমজুর আলী নুরের কন্যা।সে ৪ মাস ধরে উপজেলার বুধবারীবাজার ইউনিয়িনের বনগাঁও এলাকার কামরুলের বাড়িতে গৃহকর্মীর  কাজ করতো। অভিযুক্ত কামরুলের বাবা মারা যাওয়ায় তার বৃদ্ধ মাকে দেখাশুনার জন্য মাসিক মাত্র ৫শ টাকা বেতনে বাড়ীতে গৃহকর্মী হিসেবে নিয়ে আসে খাদিজা (১০) কে।  ৪ বছর পূর্বে সুনামগঞ্জ থেকে ঘটনাস্থল কামরুলের বাড়ী থেকে কয়েকশ গজ দূরে এক বাড়ীর তত্ত্বাবধায়কের কাজ নেন খাদিজার বাবা। সেই সুবাধে ঐ গ্রামে স্ত্রী কুলসুমাসহ ছেলে মেয়ে নিয়ে বসবাস করতেন আলী নুর। শুক্রবার রাতে হঠাৎ করে খাদিজা মাটিতে পড়ে যায়। এরপর তার পরিবারের লোকজনকে খবর দেয় কামরুল। পরে তারা খাদিজাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।
এলাকার একটি সূত্র জানায়, হাসপাতাল থেকে লাশটি বাড়িতে নিয়ে আসার পর রাতেই তড়িঘড়ি করে লাশ দাফনের চেষ্টাও চালানো হয়।
জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য সামসুল ইসলাম জানান খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছি।তবে এটা হত্যা না স্বাভাবিক মৃত্যু তা নিশ্চিত হওয়া যায়নি।
গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একে এম ফজলুল হক শিবলী সাংবাদিকদের জানান,  শনিবার নিহতের বাবার অভিযোগের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার ও অভিযুক্ত কামরুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আসে।লাশের ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটা হত্যা না স্বাভাবিক মৃত্যু।
এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
http://www.anandalokfoundation.com/