13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাস্তায় ঘুরে ঘুরে কর্মহীন দিনমজুরকে খাদ্যসামগ্রী দিচ্ছেন কালীগঞ্জের ইউএনও

Rai Kishori
March 28, 2020 9:27 pm
Link Copied!

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহ ॥  এ মুহুর্তে কর্মহীন দিনমজুর প্রতিবন্ধি অসহায় মানুষের সহযোগীতায় রাস্তায় নেমেছেন কালীগঞ্জের ইউএনও সূবর্ণা রানী সাহা। তিনি শহরের রাস্তায় রাস্তায় ঘুরে প্রকৃত অসহায় দরিদ্রদের হাতে তুলে দিচ্ছেন খাদ্য সামগ্রী।

শনিবার বিকাল থেকে রাত ৮ টা পর্যন্ত শহরের মেইন বাজার, বাসষ্টান্ড ও গুরুর্ত্বপূর্ণ মোড়ে মোড়ে গিয়ে একাধিক ভুক্তভোগীকে ওই খাদ্য সামগ্রী বিতরন করেন। এ সময়ে তার সাথে ছিলেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া সহ থানার অন্যান্ন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা জানান, বর্তমানে লক ডাউনে শহর ও গ্রাঞ্চলের অনেক দিনমজুর মানুষের মাঝে দুঃসময় চলছে। তাদের পাশে দাঁড়াতে তিনি এমন উদ্যোগ নিয়েছেন মাত্র। শনিবার তিনি শহরের রাস্তায় রাস্তায় ঘুরে ১১ জন হতদরিদ্র মানুষকে দিয়েছেন খাদ্য সামগ্রী প্যাকেট। তার দেওয়া প্রতিটি প্যাকেটে রয়েছে, ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি ভোজ্য তেল, আধা কেজি লবন ও ২ টি সাবান। এছাড়াও অনেক অসহায় মানুষকে তিনি ১’শত করে টাকা বিতরন করেছেন।

ইউএনও আরো জানান, এখনো সরকারী সহায়তা তার হাতে এসে পৌছেনী। এখন তিনি নিজ উদ্যোগেই বাজারের বিত্তবানদের সহযোগিতা অনুদানে খাদ্য সামগ্রী সংগ্রহ করে অসহায় মানুষের মাঝে বিতরন করছেন। তিনি জানান, দরিদ্র মানুষের পাশে দাড়াতে কালীগঞ্জের অনেক হৃদয়বান মানুষ তাকে সহযোগিতা করেছেন। তিনি মানুষের জন্য এ কার্যক্রম অব্যহত রাখবেন বলে জানান।

http://www.anandalokfoundation.com/