13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কামারখালীতে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ নামে বিআরটিসি বাস ডিপোর কাউন্টার দাবী

Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ বাংলাদেশ স্বাধীন করার ক্ষেত্রে যাদের অবদান। তারমধ্যে একজন হলেন বীরশ্রেষ্ট ল্যান্স নায়েক শহীদ মুন্সী আব্দুর রঊফ। যার বাড়ী ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের সালামতপুর বর্তমান রঊফনগর গ্রামে। যার পরিচয় কামারখালী ইউনিয়ন। এই ইউনিয়নের বিট্রিশ সরকারের আমল থেকে একটি পাটের বাজার, হাট এবং রেলষ্টেশন নামে পরিচিত এই কামারখালী। এই কামারখালীতে মাগুরা জেলা, রাজবাড়ী জেলার কিছুটা আর মধুখালী উপজেলার ৬টি ইউনিয়নের প্রানকেন্দ্র এই কামারখালী।

খুলনা টু ঢাকা এই প্রধান সড়ক দিয়ে কত কোম্পানীর গাড়ি চলাচল করে। এর মধ্যে কামারখালীতে কোন গাড়ীর কোন কাউন্টার নাই। তার কারন খুলনা টু যশোর বিভাগের শেষ এবং ঢাকা বিভাগের শুরু। বলা চলে বর্ডার। তাই দ্বিধা-দ্বন্ধের মধ্যে কেহ কোন কাউন্টার কামারখালীতে দেয় না। কিন্তু কামারখালীর রাস্তায় দাড়িয়ে থেকে গাড়ীতে উঠে যাত্রীরা ঢাকা-বরিশাল সহ অন্যান্য স্থানে যায়। কিন্তু মালিক পক্ষের দ্বিধা-দ্বন্ধের কারনে কেহ কাউন্টার দেয় না যার কারনে কেহ আনতে পারে না। তবে বিআরটিসি বাস এর কোন বাধা নাই। কারন জনগনই সরকার, সরকারই জনগন।

সেই দিকে জনগনের ভোগান্তির কথা চিন্তা করে কামারখালীতে বীরশ্রেষ্ট মুন্সী আব্দুর রঊফ নামে বিআরটিসি বাস ডিপোর কাউন্টার দেওয়া হোক । এটাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনা’র নিকট বীরশ্রেষ্ট মুন্সী আব্দুর রউফ এর ইউনিয়ন কামারখালী। আর এই ইউনিয়ন বাসী দাবী নিয়ে বসে আছে কবে ভাগ্যে খোলে।

http://www.anandalokfoundation.com/