13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

এক গ্রাম থেকে আরেক গ্রাম ছুটে বেড়াচ্ছেন করোনা যোদ্ধা মনোরঞ্জন শীল গোপাল এমপি

Rai Kishori
June 20, 2020 5:38 pm
Link Copied!

দিনাজপুর থেকে নাজমুল ইসলাম নয়ন ॥ প্রাণঘাতী করোনা ভাইরাসে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় সম্মুখীন করোনা যোদ্ধা হিসেবে দিনাজপুরের বীরগঞ্জ-কাহারোলে অসহায় ও দুস্থদের দিনরাত খোজ খবর নিচ্ছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এসময় তিনি এক গ্রাম থেকে আরেক গ্রাম ছুটে বেড়াচ্ছেন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে বাড়ী বাড়ী গিয়ে অসহায়দের খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন। এমনকি উপজেলা পর্যায়ে স্বেচ্ছাসেবী হিসিবে আওয়ামী লীগের নেতৃবৃন্দ যে কাজ করছেন তারও খোজ রাখছেন সবসময়। প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সামগ্রী নিয়ে কেউ যাতে আত্মীয়করণ করতে না পারে সেদিকেও নজর রাখছেন তিনি।

আজ বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলায় কোভিড-১৯ দুর্যোগে আদিবাসী জনগোষ্ঠীর জন্য খাদ্য সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।

এছারাও তিনি উপজেলার নিজপাড়া ইউনিয়নে বোচাপুকুর গ্রামে ৫০টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন করেন এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, নিজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক সরকার, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার আহবায়ক মো. কামাল হোসেন প্রমুখ।

এর আগে বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নে কল্যাণী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্মাণাধীন একাডেমিক ভবনের কাজ পরিদর্শন করেন ।

http://www.anandalokfoundation.com/