13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে -সংসদ উপনেতা

admin
February 21, 2018 9:35 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা:জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ অনেক বড় একটি সংগঠন । আমরা সবাই একহয়ে কাজ করলে আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে। আওয়ামীলীগ সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে । এই উন্নয়ন অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে । শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের অর্থনৈতিক উন্নয়ন হয় ।

২১শে ফেব্রুয়ারি বিকাল ৪টায় তার নিজ নির্বচনী এলাকা ফরিদপুরের সালথা উপজেলা প্রশাসনের আয়োজনে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সংসদ উপনেতার পুত্র নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবার চৌধুরী বাবলু।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ মোবাশ্বের হাসানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুকুউজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন,উপজেলা যুবলীগের -সভাপতি খায়রুজ্জামান বাবু মোল্যা, সাধারন সম্পাদক বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক বাদল হোসেনসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দগন ও গন্যমান্য ব্যাক্তি বর্গ প্রমুখ।

http://www.anandalokfoundation.com/