13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বৃহস্পতিবার মেষ থেকে মীন পর্যন্ত জেনে নিন ভাগ্য সাথে রাখার টিপস

ডেস্ক
May 18, 2023 6:28 am
Link Copied!

আজ বৃহস্পতিবার(১৮মে) রাশিফল : চন্দ্র মঙ্গলের রাশি মেষে সঞ্চার করবে। এখানে চন্দ্র বুধ, বৃহস্পতি ও রাহুর সঙ্গে মিলে চতুর্গ্রহী যোগ গড়ে তুলবে। এর পাশাপাশি মেষ রাশিতে গজকেশরী যোগের প্রভাব থাকবে। আবার ভরণী নক্ষত্র থাকবে আজ। গ্রহ-নক্ষত্রের এই প্রভাবের কারণে বৃষ রাশির জাতকরা নিজের পরিশ্রম ও একাগ্রতার দ্বারা লাভান্বিত হবেন। তবে মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ। মেষ থেকে মীন পর্যন্ত জেনে নিন ভাগ্য সাথে রাখার টিপস ।

মেষ রাশিফল (Aries Horoscope)​​: মেষ রাশির জাতকরা আজ বন্ধুদের সঙ্গে দূরের যাত্রা করতে পারেন। ব্যবসায় প্রত্যাশিত সাফল্য লাভ করার ফলে সন্তুষ্ট হবেন। তবে পরিশ্রম ছাড়া লাভের কোনও কামনা করবেন না। শেয়ার বাজারে লগ্নি করে থাকলে, তা থেকে ভালো পরিমাণে মুনাফা অর্জন করতে পারবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সরকারি চাকরিজীবীদের আধিকারিকদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তাই নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন।

ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৬২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। তুলসীকে জল নিবেদন করুন ও প্রদীপ জ্বালান।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​: বৃষ রাশির ব্যবসায়ীরা ব্যবসায়ে নতুন প্রকল্পে মনোনিবেশ করলে লাভ অর্জন করতে পারেন। সন্তানের স্বভাবের কারণে মনে হতাশা জাগতে পারে। ভবিষ্যৎ ব্যয়ের কারণে চিন্তিত থাকবেন। তাই নিজের আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। তা না-হলে নিজের ভবিষ্যৎ সম্পর্কে চিন্তিত থাকতে হবে। ব্যবসায়ীদের লাভ অর্জনের জন্য অধিক পরিশ্রম করতে হবে। পরিবারের কোনও সদস্যের অসুস্থতার কারণে অর্থ ব্যয় করতে হবে। সন্ধ্যাবেলা জীবনসঙ্গীর রাগ ভাঙাতে কোথাও ঘুরতে যেতে পারেন।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৭৪ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। সাদা রেশমী বস্ত্র দান করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​​: মিথুন রাশির জাতকরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। রাগের কারণে পরিজনদের সঙ্গে বিবাদ বাঁধতে পারে। দুপুরের পর চাকরি সংক্রান্ত সমস্যার সমাধান হবে। চিন্তিত হবেন না এবং ছোটখাটো মুনাফা অর্জন করতে পারেন। সন্ধ্যানাগাদ রাজকীয় অর্থ লাভ করতে পারেন। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে হইহুল্লোড়ে এই অর্থ ব্যয় হবে। আজ ধন লাভ করবেন। তবে ব্যয় বাড়ায় আর্থিক পরিস্থিতি দুর্বল থেকে যাবে।
ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৭৯ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। প্রতিদিন সংকটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​: কর্কট রাশির জাতকরা আজ সকাল থেকেই কাজে ব্যস্ত থাকবেন। কোনও বিরোধীর সমালোচনা ও বাধায় মনোনিবেশ না-করে কাজ করে যান। সামাজিক পরিসরে মেলামেশা বাড়াবেন। হঠাৎই ব্যবসায়িক যাত্রা করতে হতে পারে। কোনও কাজ শুরুর পর তা শেষ করে দম নেবেন। এর ফলে আপনার উৎসাহ বজায় থাকবে। পরিবারে শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে। সমাজে আপনার কীর্তি চার দিকে ছড়িয়ে পড়বে।
ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৯৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। সকালে সূর্যকে তামার লোটায় জল নিবেদন করুন।

​​ সিংহ রাশিফল (Leo Horoscope)​​: সিংহ রাশির জাতকরা সকাল থেকেই কাজের ক্ষেত্রে দোটানায় থাকবেন। বরিষ্ঠ বা মায়ের পরামর্শ অনুযায়ী গুরুত্বপূর্ণ কাজ করুন, তখন সাফল্য লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে পরিশ্রমের মাধ্যমে নতুন অভিজ্ঞতা লাভ করবেন। সামাজিক উত্তরদায়িত্ব বাড়বে। আপনার সাহায্য করেছে এমন কোনও বন্ধুর সাহায্য করতে হবে আজ। ব্যবসায়ে লাভের সুযোগ হাতছাড়া হবে। তবে সন্তোষজনক স্বভাবের কারণে হতাশ হবেন না।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৯৮ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশকে দূর্বা নিবেদন ও গণেশ চালিসা পাঠ করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​​: আজ কন্যা রাশির জাতকরা নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। বিপরীত পরিস্থিতিতে বাণীতে সৌম্যতা বজায় রাখতে হবে। পারিবারিক অবসাদের সমাধান হবে। চাকরিজীবীদের পদোন্নতি সম্ভব। সারাদিন আনন্দ করে কাটাবেন। এমনকি এই হইহুল্লোড়ের জন্য জরুরি কাজ করা থেকেও বিরত থাকবেন। সন্তানকে ভালো কাজ করতে দেখে সন্তুষ্ট হবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।
ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গোরুকে গুড় খাওয়ান।

তুলা রাশিফল (Libra Horoscope)​: তুলা রাশির জাতকদের পদ ও অধিকার বৃদ্ধি হবে। সমস্যার সমাধান খুঁজতে গেলে কিছুটা মানসিক অশান্তি হতে পারে। দূরের যাত্রার পরিকল্পনা করে থাকলে তা বাতিল করুন। পরিজনদের সঙ্গে কেনাকাটায় ব্যয় করতে পারেন। কাজে অসফল হওয়ায় মন হতাশায় ভরবে। আপনার মধ্যে রাগ বাড়বে।
ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য ৭৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। বজরংবলীর দর্শন ও বজরংবাণ পাঠ করুন।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​: বৃশ্চিক রাশির জাতকদের কর্মক্ষেত্রে আধিকারিকদের সঙ্গে সামঞ্জস্য় থাকবে। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। লেখালেখি ও শিল্পের সঙ্গে জড়িতরা নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। সরকারি সংস্থার মাধ্যমে লাভ অর্জন করতে পারবেন। কোনও ভুলের কারণে অসুস্থতা বাঁধাতে পারেন। সন্তানের তরফে কোনও সংবাদ পাবেন। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে হইহই করে কাটাবেন।

ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৬৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। পিঁপড়েকে আটা খাওয়ান।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​: ধনু রাশির জাতকদের মাথায় কোনও বড় আধিকারিকের হাত থাকবে। বহুদিন ধরে আটকে থাকা টাকা ফিরে পাবেন। বাবার সঙ্গে তর্কাতর্কি হতে পারে। তবে আজ চিন্তাভাবনা না-করে তাড়াহুড়োয় কোনও কাজ করবেন না, লোকসান হতে পারে। আপনার কাজও নষ্ট হতে পারে। সন্ধ্যাবেলা ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত হবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। সন্ধ্যাবেলা পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন।
ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য আজ ৬১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। সূর্যকে অর্ঘ্য দিন।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​: মকর রাশির জাতকরা আজ নিজের কর্মক্ষেত্রে মনোনিবেশ করুন। তা না-হলে বরিষ্ঠদের সঙ্গে মতভেদ হতে পারে। সমস্যা সমাধানের জন্য পরিজনদের সঙ্গে আলোচনা করবেন। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। পরাক্রম বৃদ্ধি হবে। এর ফলে শত্রুদের মনোবল দুর্বল হবে। সম্পত্তি সংক্রান্ত দীর্ঘদিনের বিবাদের সমাধান হবে।
ভাগ্য সাথে রাখার টিপসঃ ভাগ্য আজ ৯৩ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। দরিদ্রদের বস্ত্র ও ভোজন দান করুন ।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​: কুম্ভ রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভালো। আজ লাভের মুখ দেখবেন। লগ্নির ইচ্ছা থাকলে অবশ্যই করুন। কারণ এর দ্বারা অত্যধিক পরিমাণে লাভ হবে। পরিবারে বিবাদের সম্ভাবনা রয়েছে। নিজের বাণী নিয়ন্ত্রণে রাখুন। তা না-হলে সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। বাড়ির জন্য জিনিস কিনতে পারেন। বহুদিন পর পুরনো পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হবে। সন্ধ্যাবেলা মন্দির যেতে পারেন।

ভাগ্য সাথে রাখার টিপসঃ ৯৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। প্রথম রুটি গোরুকে খাওয়ান।

মীন রাশিফল (Pisces Horoscope)​​: মীন রাশির জাতকদের আজকের দিনটি অনুকূল। শারীরিক ও মানসিক দিক দিয়ে প্রসন্ন থাকবেন। ছাত্রছাত্রীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে, তাতে সফল হবেন। পরিবারে কারও বিবাহের আলোচনা হতে পারে। সন্ধ্যাবেলা ধর্মীয় স্থানের যাত্রা করতে পারেন। সমাজসেবা মূলক কাজের জন্য প্রশংসা লাভ করবেন। ঋণ আদায়ের জন্য উপযুক্ত দিন। সন্তানের ভবিষ্যতের সঙ্গে যুক্ত সমস্যার সমাধানের জন্য সময় বের করতে পারবেন।
ভাগ্য সাথে রাখার টিপসঃ আজ ৭১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। অসহায়দের চাল দান করুন।

http://www.anandalokfoundation.com/