13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বুধবার(৭ জুন) রাশিফল ও ভাগ্য পক্ষে রাখতে করণীয়

ডেস্ক
June 7, 2023 7:21 am
Link Copied!

আজ বুধবার(৭ জুন) রাশিফল ও ভাগ্য পক্ষে রাখতে করণীয় : চন্দ্র শনির রাশি মকরে সঞ্চার করবে। অন্য দিকে আজই বুধ বৃষ রাশিতে প্রবেশ করবে। এর পাশাপাশি আজ উত্তরাষাঢ় নক্ষত্রের প্রভাব থাকবে। গ্রহ-নক্ষত্রের প্রভাবে আজকের দিনটি সিংহ রাশির জাতকদের জন্য খুব ভালো। এ ছাড়াও কিছু কিছু জাতকদের আজকের দিনটি সতর্কতার সঙ্গে কাটাতে হবে।

মেষ রাশিফল (Aries Horoscope)​​: মেষ রাশির জাতকরা আজ সারাদিন ব্যস্ত থাকবেন। ব্যবসায়িক প্রকল্পে আকস্মিক পরিবর্তন সম্ভব। দিনের শুরুতে কাজের গতি কম থাকবে। সময়ের মধ্যে নিজের প্রতিশ্রুতি পূরণ করতে না-পারায় ব্যবসায়িক সম্পর্ক নষ্ট হবে। কোনও কাজের জন্য দৃঢ় সিদ্ধান্ত নিতে পারবেন না। তবে যে কাজে লগ্নি করবেন, তাতে অবশ্যই সাফল্য লাভ করবেন। বন্ধুদের সঙ্গে কোনও কারণে কথা কাটাকাটি হতে পারে। আত্মীয়রা আপনার বিভ্রান্তিকর ব্যবহারে অখুশি থাকবেন। সন্ধ্যাবেলা কোনও ধর্মীয় স্থানে যেতে চাইবেন না।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: আজ ৬২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। গণেশের মাথায় ফুল নিবেদন করুন ও তা শুকিয়ে গেলে পার্সে রেখে দিন।

বৃষ রাশিফল (Taurus Horoscope)​​: বৃষ রাশির জাতকদের সমস্ত কাজ ভালো ভাবে সম্পন্ন হবে। কাজ ও ব্যবসার মাধ্যমে ধীরগতিতে আর্থিক লাভ হবে। এর ফলে আর্থিক সমস্যা কমবে। গোপন চিন্তায় মন অশান্ত হবে। তবে শীঘ্র এই সমস্যা থেকে মুক্তি পাবেন। মহিলারা ঘরকে সুখময় করে তুলতে পারবেন। শারীরিক কষ্টের কারণে সমস্যা সম্ভব। তবে সময়ের মধ্যেই ঘরোয়া কাজ পূর্ণ করতে পারবেন। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক উন্নতি হবে। সন্তান নিজের ইচ্ছামতো কাজ করবে।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: ভাগ্য ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে। গণেশের সঙ্গে পার্বতীর পুজো করুন।

মিথুন রাশিফল (Gemini Horoscope)​​: মিথুন রাশির জাতকরা আজকের দিনটি প্রত্যাশার বিপরীত ফলাফল প্রদান করবে। পরিকল্পিত চিন্তাভাবনা সফল হবে। তবে দুপুরের পর কোনও বাধা আসতে পারে। আজ যে ব্যক্তির কাছ থেকে সাহায্য চাইবেন, সে-ই আপনাকে বিভ্রান্তিতে ফেলে দেবে। স্বনির্ভর হয়ে কাজ করুন। টাকা-পয়সার কারণে সঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। আপনার ব্যবহার মধুর হলেও, শুধু মাত্র আপনাকে দিয়ে কাজ করিয়ে নেওয়াতেই সকলের অধিক রুচি। বাড়িতে অফিসের রাগ বের করায় বাড়ির পরিবেশ নষ্ট হবে। পুরনো কাজ পূর্ণ করার চিন্তা থাকবে।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: ভাগ্য ৯২ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। গণেশকে ১১টি দূর্বা নিবেদন করুন।

কর্কট রাশিফল (Cancer ​Horoscope)​​: কর্কট রাশির জাতকদের আজকের মিশ্র ফলদায়ী। যে কাজ করার পরিকল্পনা করবেন, তাতে কোনও জটিলতা দেখা দেবে। তবে তা সত্ত্বেও নিজের সাহস হারাবেন না। লাগাতার প্রচেষ্টা চালু রাখায় কাজে উন্নতি হবে। লাভের সম্ভাবনা থাকছে। সাধনার পর কাঙ্খিত সিদ্ধির যোগ তৈরি হবে। আলস্য করবেন না, তা না-হলে লাভ থেকে বঞ্চিত থেকে যাবেন। আপনজনদের সঙ্গে আনন্দপূর্ণ সময় কাটানোর সুযোগ পাবেন। পরিবারের পরিস্থিতি সাধারণ থাকবে। আর্থিক জীবনে গাফিলতি করবেন।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: আজ ৮৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। গণেশের পুজো করার পর ক্ষুধার্তদের খাবার খাওয়ান।

​​ সিংহ রাশিফল (Leo Horoscope)​​: সিংহ রাশির জাতকদের দৈনিক কাজ সফল হবে। সকালে তাড়াতাড়ি কাজ হওয়ার ফলে শীঘ্র ধন লাভের যোগ তৈরি হবে। স্বল্প চেষ্টায় অধিকাংশ কাজ পূর্ণ হবে। আধিকারিকদের সহযোগিতায় কঠিন কাজ সম্পন্ন করবেন। ডিভাইড অ্যান্ড রুলের নীতি প্রয়োগ করে নিজের কাজ হাসিল করবেন। সরকারি কাজে সাফল্যের যোগ রয়েছে, চেষ্টা করে যান। দাম্পত্য জীবনে ছোটখাটো কথা ধরে বসে থাকবেন না। বন্ধুদের কাছ থেকে সুখপূর্ণ সংবাদ লাভ করবেন।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়:  ভাগ্য ৮৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। তুলসীকে নিয়মিত জল নিবেদন ও প্রদীপ প্রজ্জ্বলিত করুন।

কন্যা রাশিফল (Virgo Horoscope)​​: কন্যা রাশির জাতকদের আজকের দিনটি অপ্রয়োজনীয় ব্যস্ততায় কাটবে। শারীরিক ও মানসিক ক্লান্তি থাকবে। তবে অনিচ্ছা সত্ত্বেও কাজ করবেন। দান-পুণ্য করেও কাউকে খুশি রাখতে পারবেন না। পরিবারের পরিবেশ একই রকম থাকবে। আর্থিক কারণে গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থেকে যাবে। সন্তানের সন্তুষ্টিতে উন্নতি হবে। সরকারি কাজে অর্থ ব্যয় হতে পারে। তবে ইচ্ছানুযায়ী লাভ হবে না।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: ভাগ্য ৯৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। সংকটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

তুলা রাশিফল (Libra Horoscope)​:  দিনের শুরুতে তুলা রাশির জাতকদের আলস্য ভর করবে। শারীরিক দিক দিয়ে অসুস্থ থাকবেন। হাঁটুর ব্যথা সমস্যায় ফেলবে। এর ফলে কাজে বিলম্ব হবে। ব্যবসায়ে ধীর গতির কারণে আর্থিক জীবন প্রভাবিত হবে। দুপুরের পর পরিস্থিতি উন্নত হবে। চাকরিজীবীরা আকস্মিক লাভের সুযোগ পাবেন। ব্যবসায়ীরা ভালো লাভ অর্জন করতে পারবেন। আজ মহিলাদের সঙ্গে বিবাদে জড়াবেন না। পারিবারিক সমস্যা অনেকদিন বজায় থাকবে।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: ভাগ্য ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণপতিকে দূর্বা নিবেদন করুন ও ৫টি ঘিয়ের প্রদীপ জ্বালান।

বৃশ্চিক রাশিফল (Scorpio Horoscope)​​:  বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি আশাজনক থাকবে। কাজে মনোনিবেশ করবেন, তবে কারও দখল দেওয়ার ফলে মনে দুশ্চিন্তা থাকবে। কারও কথায় কান দেবেন না এবং একাগ্র হয়ে কাজ করে যান। অর্থ ও মান-সম্মান লাভ করতে পারেন। ঋণ বৃদ্ধির ফলে অসুবিধা হতে পারে। ব্যবসা বৃদ্ধির জন্য লগ্নি করার জন্য সময় ভালো। ভাই-বন্ধুদের সহযোগিতা লাভ করতে না-পারায় পারিবারিক কাজ পূর্ণ হবে না। মহিলা ছাড়া পরিবারের অন্যান্য সদস্যরা আপনার দ্বারা ঈর্ষান্বিত হবেন।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: আজ ৮১ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। গণেশকে লাড্ডুর ভোগ নিবেদন এবং গণেশ রক্ষা কবচ পাঠ করুন।

ধনু রাশিফল (Sagittarius Horoscope)​​:  ধনু রাশির জাতকরা আজ সমস্ত কাজে সতর্কতা অবলম্বন করবেন। অর্থের পিছনে দৌড়নোর প্রবৃত্তি নিয়ন্ত্রণ করুন। তা না-হলে অর্থের পাশাপাশি মান-সম্মান হানি হবে। দুপুরের আগেই পুরনো কাজ সম্পন্ন হবে, যার ফলে স্বস্তি পাবেন এই রাশির জাতকরা। আকস্মিক ঋণ নেওয়ায় দৈনন্দিন ব্যয় পূরণ করতে পারবেন। এর পর সময় প্রতিকূল থাকবে। কার্য প্রতিযোগিতায় প্রতিযোগীরা আপনার কাজে বাধা সৃষ্টির চেষ্টা করবে। ছোটখাটো কারণে পরিজনদের সঙ্গে কথা কাটাকাটি সম্ভব। বাণী ও ব্যবহার নিয়ন্ত্রণে রাখুন।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: ভাগ্য আজ ৯০ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। গোরুকে গুড় ও সবুজ ঘাস খাওয়ান।

মকর রাশিফল (Capricorn Horoscope)​​:  মকর রাশির জাতকরা অনৈতিক কাজ থেকে দূরে থাকুন। তা না-হলে পরিবারের সদস্যদের সমস্যা বাড়বে। সকলে আপনার সঙ্গে আবেগের সম্পর্ক গড়ে তুলবে। তবে প্রয়োজনে কেউ এগিয়ে আসবে না। কর্মক্ষেত্রে সহকর্মীজের রুক্ষ ব্যবহার আপনাদের স্বনির্ভর করে তুলবে। দীর্ঘযাত্রার যোগ তৈরি হবে। পেট, শ্বাস বা বুকের সমস্যা দেখা দিত পারে। চাকরিজীবীরা কেরিয়ারের কারণে অধিকাংশ সময়ে মানসিক দিক দিয়ে চিন্তিত থাকবেন।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: ভাগ্য আজ ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। হলুদ মিশ্রিত সিঁদূর গণেশকে নিবেদন করুন।

কুম্ভ রাশিফল (Aquarius Horoscope)​​:  কুম্ভ রাশির জাতকরা বিভ্রান্ত থাকবেন, মানসিক অশান্তির জেরে নিজেই নিজের কাদ নষ্ট করবেন। আজ সরকারি কাজে সতর্কতা অবলম্বন করুন। তা না-হলে লোকসান হতে পারে। পারিবারিক সম্পর্কের প্রতি সৎ থাকুন। ভুল আচরণের কারণে পারিবারিক পরিবেশ দূষিত করবেন। মানসিক চাপের কারণে স্বাস্থ্যে ওঠা-পড়া থাকতে পারে। বাড়ির বয়স্করা আপনার কোনও কথায় রেগে উঠবেন। বাড়ির বয়স্করা আপনার কোনও কথায় রেগে যাবেন।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: ৬৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। চাল ভিজিয়ে গণেশকে নিবেদন করুন ও পিঁপড়েকে আটা খাওয়ান।

মীন রাশিফল (Pisces Horoscope)​​:  মীন রাশির জাতকরা একাধিক উৎস থেকে আয় করবেন। আজ সারাদিন যার যার সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, তার থেকে কোনও না-কোনও লাভ অর্জন করতে পারবেন। ব্যবসার সঙ্গে জড়িত মহিলারা উৎসাহ স্বরূপ আর্থিক সাহায্য লাভ করবেন। সামাজিক কাজে রুচি না-থাকা সত্ত্বেও অংশগ্রহণ করতে হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সমস্ত ক্ষেত্রে পরিবারের সদস্যদের পথ প্রদর্শন লাভ করবেন। প্রেম জীবনে ঘনিষ্ঠতা বাড়বে।

ভাগ্য পক্ষে রাখতে করণীয়: আজ ৩৮ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। গোটা মুগ ডাল দান ও গণেশের পুজো করুন।

http://www.anandalokfoundation.com/