13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় একই পরিবারের ৩জনকে শাররীক নির্যাতন

admin
June 25, 2016 7:32 pm
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)সংবাদদাতাঃ  বরিশালের আগৈলঝাড়ায় চুরির অপবাদ দিয়ে একই পরিবারের পিতা, স্কুল ছাত্র ছেলে ও কলেজ ছাত্রী মেয়েকে শাররীক নির্যাতন করেছে ইউপি সদস্যের নেতৃত্বে স্থানীয় প্রভাবশালীরা। গুরুতর অবস্থায় তিনজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের আমবাড়ি পংকজ জয়ধরের ঘরে ৩ দিন পূর্বে টাকা চুরি হয়। ওই চুরি ঘটনায় শুক্রবার রাতে পংকজ জয়ধরের বাড়িকে এক শালীস-বৈঠক বসায় ইউপি সদস্য ভোলা নাথ পান্ডে।  শালীস-বৈঠকে পাশের বাড়ির সুভাষ হালদারের ছেলে ও ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্র চিনময় হালদারের কাছ থেকে কোন মালামাল উদ্ধার করতে না পারলেও তাকে চোর সাব্যস্থ করা হয়। পরে ইউপি সদস্য ভোলা নাথ পান্ডের নেতৃত্বে চিনময় হালদারকে শাররীক নিযার্তন করা হয়।

এই সময় চিনময় পিতা সুভাষ হালদার ও কলেজ ছাত্রী বোন মনিকা হালদারকে শাররীক নিযার্তন করে গুরুতর আহত করা হয়। স্থানীয়রা তাদের তিনজনকে  উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ ব্যাপারে ইউপি সদস্য ভোলা নাথ পান্ডে জানান, শালীস-বৈঠকের সময় চিনময় হালদারের কাছ থেকে কোন মালামাল উদ্ধার করা হয়নি। সে পূর্বেও দোকান ঘর চুরি করেছিল। তাকে চুরির বিচার করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/