ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২৪ ডিসেম্বর শনিবার আপনার রাশিফল

ডেস্ক
December 24, 2022 6:35 am
Link Copied!

আজ ২৪ ডিসেম্বর শনিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেটিতে কিছু প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার পরিচিতি বৃদ্ধি পাবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। বন্ধুরা আজ আপনাকে এমন কোনো ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীরভাবে ছাপ ফেলবেন। ভালোবাসার মানুষটির কাছ থেকে একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন।

বৃষ রাশি: আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। বিভিন্ন উত্তেজক পরিস্থিতির সম্মুখীন হতে পারেন আজ। আর্থিক সঙ্কট আজ আপনার মানসিক চাপ বৃদ্ধি করবে। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের সাথে অবশ্যই কিছুটা সময় কাটান। আজ আপনার বাবা-মা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন। যার ফলে আপনার বিবাহিত জীবন পূর্ণতা পাবে। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অবসর সময়টি কাটাতে পারেন।

মিথুন রাশি: আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় আজ কিছু ব্যবসায়ীর আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। যার ফলে তাঁরা আর্থিক সঙ্কট থেকে মুক্ত হবেন। বয়স্করা তাঁদের সময় কোনো ইতিবাচক কাজে লাগালে ভালো ফল পাবেন। আজ আপনার খুব কাছের কেউ একজন আপনাকে হতাশ করবেন। কোনো আকর্ষণীয় ম্যাগাজিন বা বই পড়ে অবসর সময়টি কাটাতে পারেন।

কর্কট রাশি: বাড়িতে আজ হঠাৎ করেই কোনো অতিথির আগমন ঘটবে। যার ফলে আপনার কোনো পরিকল্পনার বিঘ্ন ঘটবে। আপনার উৎফুল্ল মনোভাব আজ সবাইকে খুশি করবে। সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আজ আপনি খুশি হবেন। পাশাপাশি, সে আপনার প্রত্যাশামাফিক ফলাফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করবে। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে অনেকটা সময় থাকবে। আর্থিক সঙ্কট এড়াতে অযথা অর্থব্যয় করবেন না।

সিংহ রাশি: আজ আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। শারীরিক সুস্থতার জন্য ওজন কমানোর কর্মসূচি আপনাকে আরও ভালো ফলাফল প্রদান করবে। আপনার কোনো অদ্ভুত পরিকল্পনার ফলে আজ অর্থের অভাব দেখা দেবে। আজ আপনি আপনার স্ত্রীর সঙ্গে আপনার জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন কাটাবেন। আজকে আপনি শিশুদের সাথে অনেকটা সময় কাটাতে পারেন। এতে মন ভালো থাকবে।

কন্যা রাশি: সন্তানের কোনো পুরস্কার গ্রহণের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে আজ আপনি খুশি হবেন। পাশাপাশি, সে আপনার প্রত্যাশামাফিক ফলাফল করে আপনার স্বপ্নকে বাস্তবায়িত করবে। বয়স্ক ব্যক্তিরা অব্যশই তাঁদের স্বাস্থ্যের যত্ন নিন। প্রেমের জীবনে ঘটা কোনো আকষ্মিক পরিবর্তন আজ আপনাকে অত্যন্ত হতাশ করতে পারে। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপন এবং অত্যধিক ব্যয়ের কারণে আজ আপনার বাবা-মা চিন্তিত হয়ে পড়তে পারেন।

তুলা রাশি: আপনি আজকে ভালো অর্থ উপার্জন করলেও অত্যধিক খরচের কারণে আপনার সঞ্চয় করা কঠিন হবে। স্বাস্থ্য নিয়ে অযথা চিন্তা করবেন না। কোনো সামাজিক কর্মকান্ডে উপস্থিত হয়ে আজ আপনি সবাইকে আকৃষ্ট করতে পারবেন। তৃতীয় কোনো ব্যক্তির হস্তক্ষেপে আপনার ভালোবাসার জীবনে কোনো সমস্যা আসতে পারে। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট না করে নিজের লক্ষ্যে স্থির থাকুন।

বৃশ্চিক রাশি: এই রাশির জাতকদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। তাই, অবশ্যই আজ নিজেকে কিছুটা সময় দিন। স্বাস্থ্য নিয়ে অযথা চিন্তা করবেন না। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা ভালো না। তাই, অযথা অর্থব্যয় করবেন না। নিজের ব্যক্তিত্বকে আজ মূল্যয়ন করার চেষ্টা করুন। অতীতের কোনো বিষয় নিয়ে আজ জীবনসঙ্গীর সাথে তর্ক করবেন না। এতে বিরোধ বাড়তে পারে।

ধনু রাশি: যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির থেকে দূরে থাকেন তাঁরা আজ একে অপরকে “মিস” করতে পারেন। অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে আজ স্বাস্থ্যের বিকাশ ঘটবে। কোনো শিক্ষামূলক ভ্রমণের ফলে কিছু জ্ঞান অর্জন হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। জীবনসঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। বাড়িতে আজ কিছু আত্মীয় আসতে পারেন।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। বাবা-মায়ের কথা আজ মন দিয়ে শুনুন। অন্যথায় আপনি কোনো সমস্যার মুখোমুখি হতে পারেন। সন্ধ্যেবেলায় আজ আপনি কোনো সামাজিক কাজকর্মে যুক্ত থাকবেন। আজ যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নশীল না হন সেক্ষেত্রে সেগুলির ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। অবসর সময়টির সঠিক ব্যবহার করুন আজ।

কুম্ভ রাশি: কোনো ঝামেলায় আজ নিজে থেকে গিয়ে জড়িয়ে পড়বেন না। অপ্রয়োজনীয় ভাবে সময় নষ্ট না করে নিজের কাজ করে যান। জীবনসঙ্গীর জন্য একটি চমকের পরিকল্পনা করে তাঁকে আজ অবাক করে দিন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোকনা কেন বেলা বাড়ার সাথে সাথে আপনি আজ দুর্দান্ত কিছু ফলাফল পেতে থাকবেন। আপনার বাড়িতে আজ একটি ধর্মীয় অনুষ্ঠান সম্পন্ন হতে পারে।

মীন রাশি: যাঁরা ব্যবসা পরিচালনা করছেন তাঁরা আজ কোনো অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিয়ে আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে আজ আপনি অত্যন্ত ব্যস্ত থাকবেন। স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে আজ সুখ-শান্তি এবং সমৃদ্ধি নিয়ে আসবে।

http://www.anandalokfoundation.com/