13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে আকস্মিক বজ্রপাতে ৩ কৃষকের করুনমৃত্যু

admin
May 12, 2017 12:38 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,হবিগঞ্জ থেকে ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পৃথক পৃথক স্থানে বজ্রপাতে কিম্মত আলী (৩৮), আনহার মিয়া (১৮) ও মধু মিয়া (৪৫) নামে ৩ কৃষকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) সকাল সাড়ে ১০ টা ও ১১টায় উপজেলার  রামগঞ্জ ও মতুরাপুর, বাঘাহাতা  গ্রামের হাওরে এসব দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কিম্মত আলীর পরিবারের আরও তিনজন আহত হয়। মৃত কিম্মত আলী উপজেলার রামগঞ্জ গ্রামের রজব আলীর ছেলে ও আনহার মতুরাপুর গ্রামের আব্দুল বাছির মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে কিম্মত ও আনহারসহ ৫ জন কৃষক বৈশাখী ধান উঠানোর কাজ করতে হাওরে যান। কাল বৈশাখী ঝড়ের মাঝে ১০/১১টার দিকে আকস্মিক বজ্রপাতে তারা ৫ জনই গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় আশপাশের লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কিম্মত ও আনহারকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ৩ জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অন্যদিকে সকাল ১১টার দিকে একই উপজেলার বাঘাহাতা গ্রামের হাওড়ে মধু মিয়া (৪৫) নামে আরেক কৃষক মারা যান।  বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত ৩ কৃষকের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

http://www.anandalokfoundation.com/