13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যান্ত্রিক ত্রুটির কারণে ১৫ মিনিট পরপর চলাচল করবে মেট্রোরেল

ডেস্ক
May 30, 2024 11:00 am
Link Copied!

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে মেট্রো রেলের সেই ত্রুটি যেন সারছেই না। মেট্রোরেলে যান্ত্রিক ত্রুটির কারণে ১৫ মিনিট পরপর চলাচল করবে। মেট্রোরেল চলাচলের সময় পরিবর্তন হলে পরে আবারও জানানো হবে। জানিয়েছে মেট্রো রেল কতৃপক্ষ।

আজ বৃহস্পতিবার (৩০ মে) দিনের শুরুতেই যান্ত্রিক ত্রুটির কারণে আধাঘণ্টার জন্য বন্ধ ছিল মেট্রোরেল চলাচল। এতে ভোগান্তিতে পড়েন অফিসগামী যাত্রীরা। সকাল সাড়ে ৮টায় এই ঘটনা ঘটে। পরে ৯টার দিকে চলাচল স্বাভাবিক হয়।

এরপরই ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) জানিয়েছে, অনিবার্য কারণবশত আজ বৃহস্পতিবার (৩০ মে) মেট্রোরেল ১৫ মিনিট পরপর চলাচল করবে। মেট্রোরেল চলাচলের সময় পরিবর্তন হলে পরে আবারও জানানো হবে।

ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে সৃষ্ট যান্ত্রিক ত্রুটির কারণে গত সোমবার (২৭ মে) দফায় দফায় বন্ধ হয়ে যায় মেট্রোরেল। বুধবার (২৯ মে) সকালেও ঢাকা বিশ্ববিদ্যালয় স্টেশনে থেমে যায় মেট্রোরেল। এতে চরম ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা।

 বৃহস্পতিবার সকালেও একই সমস্যা দেখা দেয় মেট্রোরেলে। খোঁজ নিয়ে জানা যায়, মিরপুর-১১ নম্বর স্টেশনে মতিঝিলগামী একটি ট্রেন বন্ধ হয়ে দাঁড়িয়েছিল। আর এসময় উত্তরাগামী ট্রেনটি মিরপুর-১০ নম্বর স্টেশনে আটকে ছিল। প্লাটফর্ম থেকে ঘোষণা করা হচ্ছিল যান্ত্রিক ত্রুটির কারণে মেট্রোরেল চলাচলে বিলম্ব হচ্ছে।

http://www.anandalokfoundation.com/