ঢাকা

মিশিগানে গভর্নরের পরিষেবা অ্যাওয়ার্ড পুরস্কারে ভূষিত হন রেবেকা ইসলাম

নিউজ ডেস্ক
April 22, 2022 11:37 am
Link Copied!

এশিয়ান আমেরিকান প্রশান্ত মহাসাগরীয় দ্বীপবাসীর অধিকার ও সম্পদের জন্য প্রচেষ্টা এবং কমিউনিটিতে কোভিড-১৯ টিকা বিতরণে সহায়তার জন্য যুক্তরাষ্ট্রের মিশিগানে গভর্নরের পরিষেবা অ্যাওয়ার্ড পুরস্কারে ভূষিত হন রেবেকা ইসলাম। রেবেকা তার কমিউনিটির প্রয়োজনের তার নিজস্ব অভিজ্ঞতা কাজে লাগিয়ে বিভিন্ন উপায়ে সম্প্রদায়ের জন্য পরিসেবা প্রদান করছেন।

বাংলাদেশী রেবেকা ইসলাম এপিআইএ ডিরেক্টর হিসেবে কর্মরত রয়েছেন। তিনি মহামারী চলাকালীন সম্প্রদায়ের সমস্যাগুলিকে সমর্থন করার ক্ষেত্রে পার্থক্য তৈরি করেন।

এছাড়াও তিনি এপিআইএ ভোট-মিশিগানের পরিচালক, আমেরিকান সিটিজেনস ফর জাস্টিসের বোর্ড সদস্য, মিশিগানের লিগ অফ উইমেন ভোটারদের স্বেচ্ছাসেবী পরিচালক এবং ভোটার ক্ষমতায়ন প্রকল্পের সদস্য।

তিনি খাদ্য ও পোশাকে সহায়তা করার জন্য স্বেচ্ছায় সময় ব্যয় করেন, ভোটদানে অনুবাদ এবং ব্যাখ্যা পরিষেবা প্রদান পরামর্শদাতা হিসাবে কাজ করছেন তিনি। রেবেকা ইসলামের মিশিগান গভর্নরের কাছ থেকে পরিষেবা অ্যাওয়ার্ড প্রাপ্তিতে মিশিগানে বসবাসরত বাংলাদেশিরা গর্বিত। বাংলাদেশ এবং যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশিদের মুখ উজ্জ্বল করেছেন এবং তিনিই প্রথম বাংলাদেশি যিনি মিশিগান গভর্নরের কাছ থেকে পরিষেবা অ্যাওয়ার্ডটি লাভ করেন।

http://www.anandalokfoundation.com/