13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে গ্রামে গার্মেন্টস স্থাপন করলেন ইসরাফিল আলম এমপি

Biswajit Shil
December 1, 2019 7:11 pm
Link Copied!

মোঃ শহিদঃ  প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ঘোষিত ‘আমার গ্রাম আমার শহর’ সফল বাস্তবায়নের লক্ষ্যে নিজ গ্রামে (আবাদপুকুর) গার্মেন্টস স্থাপন করে দৃষ্টান্ত তৈরি করলেন বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশন এবং ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড এর চেয়ারম্যান জনাব মোঃ ইসরাফিল আলম এমপি।

আজ ১ ডিসেম্বর রবিবার নওগাঁ জেলার রাণীনগর থানার আবাদ পুকুর গ্রামে বেকারত্ব দুরীকরণে কর্মসংস্থানের সূচনা করলেন তিনি।

সাংসদ বলেন, আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার ২০১৮-তে একটা গুরুত্বপূর্ণ অঙ্গীকার আছে। তাতে বলা হয়েছে, ‘আমার গ্রাম–আমার শহর’: প্রতিটি গ্রামে আধুনিক নগরসুবিধা সম্প্রসারণ: এই অঙ্গীকার বাস্তবায়নে আবাদপুকুর গ্রামকে শহরে উন্নীত করার কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করব। শহরের সুবিধা গ্রামে পৌঁছে দেব।

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন বৈষম্যের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রাম করেছেন। পশ্চিম পাকিস্তানিদের শোষণ ও বৈষম্যের বিরুদ্ধে সাড়ে সাত কোটি বাঙালিকে ঐক্যবদ্ধ করে এনে দিয়েছিলেন আমাদের কাঙ্খিত স্বাধীনতা।

নানা প্রতিকূলতা উপেক্ষা করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের বুকে প্রতিষ্ঠিত করেছেন ‘উন্নয়নের রোল মডেল’ হিসেবে। ১৬ কোটি বাঙালিকে এনে দিয়েছেন অর্থনৈতিক মুক্তির স্বাদ। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে একসময়ের ভঙ্গুর অর্থনীতির বাংলাদেশ এখন অর্থনৈতিক উন্নয়নে অপ্রতিরোধ্য।

http://www.anandalokfoundation.com/