13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

২৫ ফেব্রুয়ারি রবিবার দিনের শুরুতে জেনে নিন আপনার রাশিফল

ডেস্ক
February 25, 2024 8:16 am
Link Copied!

রাশিফল আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদ ক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই আজ ২৫ ফেব্রুয়ারি রবিবার দিনের শুরুতে জেনে নিন আপনার রাশিফল, কেমন যাবে আপনার দিনটি।

মেষ রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে। পাশাপাশি হাঁটাচলার সময়েও সাবধান থাকতে হবে। আপনি আজ কিছুটা সময় বের করে নিজের ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করুন। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি আজ নজর দিন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে প্রতিদিন সাদা রঙের পোশাক পরিধান করুন।

বৃষ রাশি: কাউকে ঋণ দেওয়া থেকে আজ বিরত থাকুন। আজ এমন কোনো কাজ করবেন না যেটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিতে পারে। আপনি আজ শরীরচর্চা করতে চাইলেও ব্যস্ততার কারণে তা সম্ভব হবে না। শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে আজ কিছুটা বিশ্রাম নিন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। যাঁদের সাথে থাকলে শুধুমাত্র আপনার সময় নষ্ট হয় তাঁদের সঙ্গ পরিত্যাগ করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে তিলের তেল দিয়ে রোজ একটি প্রদীপ প্রজ্বলন করুন।

মিথুন রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আজ আর্থিক সঙ্কটের সম্মুখীন হলেও আপনার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বিষয়টি ভালোভাবে সামলে নেবেন। কোনো কাজ না করেই আজ অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য অভাবী ব্যক্তিদের খাবার খেতে দিন এবং সেখান থেকে কিছুটা নিজেও খান।

কর্কট রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। আত্মীয় এবং বন্ধুদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আপনি আজ শরীরের যত্ন নেওয়ার জন্য অনেকটা সময় পাবেন। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলেও আপনি আজ দ্রুত সেটিকে সমাধান করে ফেলতে পারবেন। ভালোবাসার মানুষটির সাথে দিনটি ভালোভাবে কাটবে। আপনি আজ আপনার অবসর সময়টি টিভি দেখে অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে রুপোর বালা পরুন।

সিংহ রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি আজ জমি সংক্রান্ত কোনো সমস্যার ওপর দৃষ্টিনিক্ষেপ করবেন। সন্তানদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। প্রেমের জন্য দিনটি খুব একটা খারাপ নয়। কোনো কারণবশত আজকে আপনার কর্মক্ষেত্রে তাড়াতাড়ি ছুটি হতে পারে। আপনি সেই সময়টি কাজে লাগিয়ে পরিবারের সদস্যদের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। আপনি আজ কোনো ধর্মীয় স্থান বা কোনো নদীর তীরে গিয়ে সময় অতিবাহিত করবেন। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে।
প্রতিকার: মানসিক চাপ থেকে মুক্ত হওয়ার জন্য হনুমানজি অথবা ভৈরবের পুজো করুন।

কন্যা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনো চিন্তা করবেন না। কারণ, আপনি শারীরিক দিক থেকে আজ সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। আপনি আজ কোনো কাজে আপনার ভাই অথবা বোনের কাছ থেকে সাহায্য পেতে পারেন। বন্ধু অথবা আত্মীয়দের সাথে ব্যবসায় যুক্ত থাকলে আজ সচেতন থাকুন। ভালোবাসার মানুষটির সাথে আজ খারাপ আচরণ করবেন না। আপনি আজ কর্মক্ষেত্র থেকে বাড়িতে ফিরে নিজের পছন্দমতো কোনো কাজ করতে পারেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে আপনার স্নানের জলে হলুদের গুঁড়ো এবং সামান্য দুধ মিশিয়ে সেই জলে স্নান করুন।

তুলা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আজ আপনি নির্ধারিত সময়ের মধ্যেই আপনার সমস্ত কাজ করে ফেলতে পারবেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকলেও কোনো কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। এই রাশির পড়ুয়াদের পড়াশোনার প্রতি সতর্ক হতে হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে নিয়মিত হনুমানজির পুজো করুন।

বৃশ্চিক রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আজ আপনার একজন নিকটজনের সাথে ঝগড়ার সম্ভাবনা রয়েছে। এমনকি বিষয়টি আদালত পর্যন্ত গড়াতে পারে। যার ফলে আপনার অর্থব্যয় ঘটবে। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা ভালো নয়। আপনি আজ একজন অসুস্থ আত্মীয়ের সাথে দেখা করতে পারেন। অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। আপনার বাবা আজ আপনার জন্য একটি বিশেষ উপহার এনে আপনাকে অবাক করে দেবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে হনুমানকে গুড় এবং ছোলা খাওয়ান।

ধনু রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। নাহলে আপনার কোনো মতামত আজ অন্যদের খারাপ লাগতে পারে। আপনি আজ পরিবারের অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আর্থিক লেনদেন এবং অর্থ সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। যার ফলে আপনি লাভবান হতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে আজ আপনি একটি বড় সমস্যার সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে আপনার ক্ষমতা অনুযায়ী কিছুটা সোনা কিনে সেটি পরিধান করুন।

মকর রাশি: আপনি আজ একটি সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। পাশাপাশি, আজ আপনার কোথাও আনন্দদায়ক সফরের সম্ভাবনা রয়েছে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং সেই বিষয়ে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। আত্মীয়দের সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে সমৃদ্ধির লক্ষ্যে সূর্যোদয়ের সময়ে ১১ বার “ওম” মন্ত্র পাঠ করুন এবং সূর্যপ্রণাম করুন।

কুম্ভ রাশি: শারীরিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, খাওয়াদাওয়ার বিষয়ে অবশ্যই সচেতন হন। আপনি আজ এমন একটি বড় অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন যেটি আপনি পরিচালনা করবেন। একজন বন্ধু আজ আপনার কাছ থেকে ঋণ চাইতে পারেন। আপনার আজ কোথাও সফরের সম্ভাবনা রয়েছে এবং সেই সময়ে বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তির সাথে আপনার সাক্ষাৎ হবে। এই রাশির ব্যবসায়ীরা কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে নিজের খাবারের একটি অংশ আলাদা করে রেখে পরে সেটি একটি গরুকে খেতে দিন।

মীন রাশি: আপনি আজ কোনো খেলাধূলার প্রতি আকৃষ্ট হবেন। শরীর এবং মনকে সুস্থ রাখার লক্ষ্যে নিয়মিতভাবে ধ্যান ও যোগব্যায়াম করুন। আর্থিক দিক থেকে দিনটি খুব একটা খারাপ নয়। ভালোবাসার মানুষটি তাঁর পারিবারিক অবস্থার কারণে আজ অত্যন্ত রেগে থাকতে পারেন। তাঁকে শান্ত করার চেষ্টা করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: ক্লান্তির অনুভূতি থেকে বাঁচার জন্য আটার সাথে গুড় বা চিনি মিশিয়ে গরুকে খাওয়ান।

http://www.anandalokfoundation.com/