13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খাদিজার উপর হামলার প্রতিবাদে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাবের মানববন্ধন

admin
October 10, 2016 8:47 pm
Link Copied!

গোলাপগঞ্জ প্রতিনিধি :সিলেট সরকারী মহিলা কলেজের মেধাবী ছাত্রী খাদিজা আক্তার নার্গিসের ওপর হামলার প্রতিবাদ ও হামলাকারী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে গোলাপগঞ্জ চ্যারিটি ক্লাব।
সোমবার বিকাল ৫ টায় গোলাপগঞ্জ চৌমুহনীতে ক্লাবের সহ সভাপতি আদিল ওয়াহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ এম এ সালমানের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী, চ্যারিটি ক্লাবের উপদেষ্টা মণ্ডলীর চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষানুরাগী ও সমাজসেবী আবু সুফিয়ান আজম, সুমন আলী, ইউপি সদস্য আমান উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সেক্রেটারি জাহিদ উদ্দিন, ক্লাবের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুল গফফার, যুগ্ম সম্পাদক সাঈদ আহমদ, প্রচার সম্পাদক মোঃ রুহুল আমীন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সন্ত্রাসীদের কোন দল নেই। যারা মানুষ ও মানবতার উপর বর্বরোচিত হামলা চালাতে পারে তারা কখনো কোন দলের হতে পারে না। খাদিজা আক্তার নার্গিসের উপর হামলাকারী বদরুল একজন সন্ত্রাসী। তাকে দ্রুত বিচার আইনের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি প্রদান করার আহবান জানিয়েছেন তারা।
http://www.anandalokfoundation.com/