13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ২২ আগস্ট আপনার রাশিফলে কি রয়েছে

Rai Kishori
August 22, 2021 7:00 am
Link Copied!

আজ ২২ আগস্ট আপনার রাশিফলে কি রয়েছে, তা বেশ কৌতুহলের। দিনের শুরুতেই যদি আজকের রাশিফল দেখে নেন, তাহলে আপনি আপনার রাশিফল সম্পর্কে জানতে পারবেন। সেইমতই কাটাবেন আপনার গোটা দিন, তাহলে কাটাতে পারবেন অনেক বাঁধা বিঘ্ন।

মেষঃ সময় পেলে ভালো কিছু রান্না করুন। ভালো মনে বাড়ি থেকে বেরোলেও, জিনিস হারিয়ে যাওয়ায় মন খারাপ হয়ে যাবে। পরিবারের সদস্যরা আপনার থেকে অনেক কিছু দাবি করবে। মদ্যপান ধূমপান থেকে দূরে থাকাই মঙ্গলের।

বৃষভঃ বাড়িতে আচমকাই আত্মীয়রের আগমনে, অনেকটা সময় নষ্ট হবে। এই রাশির ব্যক্তিদের শরীর আজকের দিনে সুস্থই থাকবে। অনুষ্ঠানে উপস্থিত হয়ে মদ্যপান করা ঠিক নয়। বেকাররা চাকরী পাওয়ায়, আর্থিক উন্নতির যোগ।

মিথুনঃ যে কোন কাজে পরিবারের পাশাপাশি বন্ধুদের থেকেও সমর্থন পাবেন। পরিবারের কাছ থেকে বেশি আশা করা ঠিক নয়। কর্মক্ষেত্রে সিনিয়ররা সাহায্য করবে। মদ্যপান এবং ধূমপানে বেশি ব্যয় ঠিক নয়।

কর্কটঃ আজকের দিনে এমন কিছু ঘটনা ঘতে পারে, যা আপনার ভালো লাগবে না। নতুন পরিকল্পনা বাস্তবায়িত হওয়ায়, আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটতে পারে। বন্ধুদের সঙ্গে আজকের দিনটা খুব ভালো কাটবে।

সিংহঃ ব্যস্ততার মাঝে সময় বের করে, পরিবারের সঙ্গে পার্টিতে যেতে পারেন। খাবার খাওয়ার বিষয়ে সতর্ক থাকুন। বাচ্চাদের সঙ্গে কিছুটা সময় কাটালে, মনে শান্তি আসবে। বেশি খরচ না করে, শুধুমাত্র প্রয়োজনের জিনিস কিনুন।

কন্যাঃ সফরের মাধ্যমে আনন্দ এবং জ্ঞান দুইই পাবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা চটপটে থাকবেন। কাজের ফাঁকে কিছুটা বিশ্রামেরও প্রয়োজন হয়। পড়াশুনায় কিছু সমস্যা হওয়ার কারণে, পড়ুয়াদের মন খারাপ থাকবে।

তুলাঃ বন্ধুদের সঙ্গে ঘুরতে যাওয়ায়, বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। লেখাপড়া না করে কাউকে অর্থ ঋণ দেওয়া উচিৎ নয়। দূরের যাত্রা আরামদায়ক না হলেও, ভালো লাগবে। অল্প সাক্ষাৎ হয় যাদের সঙ্গে, আজ তাঁদের সঙ্গে ভালোভাবে যোগাযোগ করুন।

বৃশ্চিকঃ এই রাশির ব্যক্তিদের তাঁদের বাচ্চাদের পড়াশুনা নিয়ে দুশ্চিন্তার প্রয়োজন নেই। শরীরের দিকে একটু খেয়াল দিন। আজকের দিনে শৈশবের কাজ করতে ইচ্ছা করবে। ভাই বোনদের আর্থিক দিক থেকে সাহায্য করতে গেলে, আর্থিক দিক থেকে দুর্বল হয়ে পড়বেন।

ধনুঃ এই রাশির বৃদ্ধ ব্যক্তিরা, বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। আজকের দিনে বাইরের খেলাধূলায় মন টানবে। লাইব্রেরিতে গিয়ে, জ্ঞান অর্জন করতে পারেন। পুরনো অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

মকরঃ মদ্যপান ধূমপান থেকে আজকের দিনে দূরে থাকুন। আজকের দিনটা বেশ আনন্দে কাটবে। বই পড়ে মন ভালো রাখুন। ব্যবসায়ীরা ব্যবসা ভালো চলার জন্য, কারো থেকে পরামর্শ নিতে পারেন।

কুম্ভঃ পরিবার এবং বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারবেন। আপনার ভালো মানসিকতা, সকলকে সুখে রাখবে। আজকের দিনে নতুন বন্ধু হবে। আর্থিক উপার্জন বাড়বে আজকের দিনে।

মীনঃ পুরনো বিনিয়োগে ভালো লাভ পাবেন আজকে। পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকুন। সকলের সঙ্গে নিজের সুখ ভাগ করে নেওয়ার দিন আজ। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ।

http://www.anandalokfoundation.com/